Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

সারাবিশ্ব

ফের গাড়িতে তুলে নিয়ে ধর্ষণ!

অনলাইন ডেস্ক:
ফের গাড়ির মধ্যে ধর্ষণ। ফুটপাত থেকে এক কিশোরীকে গাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। সোমবার (১১ জুন) রাতে ফুটপাতের ওই কিশোরীর সঙ্গে এমনটা করে ধর্ষক।

ভারতের রাজধানী দিল্লির বুরারিতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানান, ১৩ বছর বয়সী ওই কিশোরীর কোনো বাড়ি ঘর নেই। রাস্তার ধার দিয়ে ওই কিশোরী হেঁটে যাচ্ছিল। ঠিক তখনই অভিযুক্ত ব্যক্তি তাকে নির্দিষ্ট জায়গায় পৌঁছে দেয়ার নাম করে গাড়িতে তুলে নেয়। কিশোরীও তাদের কথায় গাড়িতে উঠে বসে। এরপর গাড়িটিকে পরিত্যক্ত একটি জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে মেয়েটিকে। ওই রাতেই বিধ্বস্ত অবস্থায় মেয়েটিকে রাস্তায় ফেলে পালিয়ে যায় ধর্ষক।

এ ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করা হয়। ইতোমধ্যে অভিযুক্তের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে দিয়েছে।

জানা গেছে, ভুক্তভোগী নির্যাতনের শিকার ওই কিশোরী রাস্তায় বসে কাঁদছিল। এক পথচারী মেয়েটিকে কাঁদতে দেখে জিজ্ঞাসা করে কী হয়েছে এসময় তাকে সবকিছু খুলে বলে। এরপর সেই পথচারী ব্যক্তিই পুলিশকে ফোন করে ঘটনাটি জানান। পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়। তাৎক্ষণিক মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নির্যাতিতা কিশোরী জানান, রাত কাটানোর জন্য সে একটি আশ্রয় খুঁজছিল। এ ঘটনার দিন স্থানীয় একটি পার্কের দিকে হেঁটে যাচ্ছিল সে। তখনই ওই অভিযুক্ত মেয়েটিকে পার্কে পৌঁছে দেবে বলে গাড়িতে তুলে নেয়। কিশোরীটিও গাড়িতে উঠে পড়ে। কিন্তু অভিযুক্ত ব্যক্তির অসৎ উদ্দেশ্য বুঝতে পারেনি সে। এরপর পরিত্যক্ত জায়গায় নিয়ে গিয়ে মেয়েটিকে ধর্ষণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *