1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
জাতীয় কবি কাজী নজরুলের জন্মদিন আজ কুমিল্লায় নজরুল- নজরুলের কুমিল্লা কুমিল্লায় বছরের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড দেবিদ্বার উপজেলা নির্বাচনে দেবরের জন্য ভোট চাচ্ছেন এমপির স্ত্রী দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার পক্ষে প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল! যুক্তরাষ্ট্রের কাছে আরও এক লজ্জার হার; সিরিজ খোয়ালো বাংলাদেশ দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মী ও এজেন্টদের  ভুয়া আইনশৃঙ্খলাবাহিনী পরিচয়ে হুমকির অভিযোগ সদর দক্ষিণে মর্যাদার লড়াইয়ে সারোয়ার-বাবলু বরুড়ায় আলোচিত দুই প্রার্থীর লড়াই আজ কাজী ফাউন্ডেশনের  বৃক্ষরোপন কর্মসূচীর  উদ্বোধন করলেন সিটি মেয়র তাহ্সীন বাহার সূচনা 

ফের আলোচনায় তনু হত্যা মামলা: তদন্ত রিপোর্ট শিগগিরই :স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশ কালঃ শনিবার, ৫ মে, ২০১৮
  • ২০৫

অনলাইন ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কুমিল্লায় কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের উচ্চ পর্যায়ে তদন্ত চলছে। শিগগিরই তদন্ত রিপোর্ট আলোর মুখ দেখবে।

শনিবার বিকেলে সাভারের দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ২১তম ইন্টারন্যাশনাল কনভেনশন অন স্টুডেন্টস কোয়ালিটি কন্ট্রোল সার্কেল ২০১৮ এর সমাপনী অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, টেকশই উন্নয়নে গুণগত শিক্ষার বিকল্প নেই। তাই মান সম্মত শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে মানসম্মত শিক্ষা উপকরণ ও তথ্য জ্ঞান সমৃদ্ধ শিক্ষা ব্যবস্থার তথ্য বিনিময় এই কনভেনশনের মূল উদ্দেশ্যে।

উল্লেখ্য, ‘বৈশ্বিক শান্তি ও টেকসই উন্নয়নের জন্য মানসম্মত শিক্ষা’ এ প্রতিবাদ্যকে সামনে রেখে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে চার দিনব্যাপী ২১তম ইন্টারন্যাশনাল কনভেনশন অন স্টুডেন্টস কোয়ালিটি কন্ট্রোল (আইসিএসকিউসিসি) সার্কেল-২০১৮ শুরু হয়েছে গত বৃহস্পতিবার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ওয়ার্ল্ড কাউন্সিল ফর টোটাল কোয়ালিটি এন্ড এক্সেলেন্স ইন এডুকেশন এর চেয়ারম্যান ড. জগদীশ গান্ধী, নির্বাহী পরিচালক ড. ভিনিতা কামরান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম, বাংলাদেশ সোসাইটি ফর টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান এ এম এম খায়রুল বাশার ও আইসিএসকিউসিসি-২০১৮ এর আহ্বায়ক প্রফেসর ড. এম আর কবির।

২০১৬ সালের ২০ মার্চ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাসের বিভাগের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুকে হত্যা করে কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউজ এলাকার পাশের একটি জঙ্গলে লাশ ফেলে দেয় ঘাতকরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews