রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪০ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
দেশকে মাদকমুক্ত করার জন্য যেখানেই মাদক, সেখানেই কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ঘোষণার পর কুমিল্লা নগরীসহ বিভিন্ন উপজেলায় অভিযান কুমিল্লা আইনশৃঙ্গলায় নিয়োজিত সব সংস্থা। ইতি মধ্যে একাধিক স্থানে পুলিশ ও র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার খবর পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালি মডেল পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন ।

মাদক ব্যবসায়ীদের উদ্যোশে জেলা প্রশাসক বলেন, এ ধরনের ব্যবসা ছেড়ে দেন। যারা গ্রাউন্ডে আছেন তারাও বাদ পড়বে না। এই রাস্তা থেকে ফিরে আসার জন্য অনুরোধ করছি। আমি প্রথম সভাতেও বলেছি, মাদকের বিষয়ে আমাদের জিরো টলারেন্স।কোন ধরনের ছাড় দেওয়া হবে না।

সম্প্রতি প্রধানমন্ত্রী বলেছেন, আমরা যেমন জঙ্গিবাদকে দমন করেছি। আমরা অঙ্গীকার করেছি, এই মাদক থেকে দেশকে উদ্ধার করব। এ সময় তিনি দেশ থেকে মাদক নির্মূলে কঠোর হওয়ার ঘোষণা দেন।তিনি আরও বলেন, আমরা সমস্ত আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থা এবং র‌্যাবকে বিশেষ দায়িত্ব দিয়েছি। যেখানেই মাদক, সেখানেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং সেই কঠোর ব্যবস্থা নিচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের ছেলেমেয়ে লেখাপড়া শিখবে, সুন্দর জীবন পাবে, সুন্দরভাবে বাঁচবে। তারা কেন বিপথে গিয়ে নিজের জীবন ও পরিবারকে ধ্বংস করবে?

আরও পড়ুন

%d bloggers like this: