শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক
পাঁচথুবী ইউনিয়ন পরিষদ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল  শুক্রবার ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়। এতে আদর্শ সদর উপজেলা পরিষদ ও প্রশাসন, মহানগর আওয়ামী লীগ, উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি এলাকার বিভিন্ন পেশাজীবি, গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিশিষ্টজনদের উপস্থিতিতে এক মিলনমেলায় পরিনত হয়।

পাঁচথুবী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগেরসহ-সভাপতি আবদুল আলিম কাঞ্চন, যুগ্ম-সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর,আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান, আদর্শ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান এড.হোসনেয়ারা বেগম বকুল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো.সেলিম, যুগ্ম-সাধারন সম্পাদক কাজী খোরশেদ আলম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক অধ্যাপক জিয়াউল হক জীবন, তথ্য ও গবেষনা সম্পাদক সম্পাদক জহিরুল ইসলাম জহির প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি সম্পাদক মেজবাহ উদ্দিন ভূঁইয়া।

এসময় বক্তারা বলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ.ক ম বাহাউদ্দিন বাহার এমপি গত ৯ বছরে কুমিল্লায় অভূতপূর্ব উন্নয়ন করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। গোমতীর উপর তিনটি ব্রীজ স্থাপন সহ নদীর পাড়ের সড়ক উন্নয়ন করে নদীর উত্তরপাড়কে শহরে পরিনত করেছেন। উন্নয়নে ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হাজী বাহার এমপি’র হাতকে শক্তিশালী করার আহবান জানান। বক্তারা আরো বলেন,নির্বাচনকে সামনে রেখে অতীতের মতো ষড়যন্ত্রকারীরা বিএনপি-জামায়াতের সাথে আতাঁত করে আবারো ষড়যন্ত্রে নেমেছে। কুমিল্লা মানুষ তাদেরকে বার বার প্রত্যাখান করেছে। যেথানেই তারা ষড়যন্ত্রের অপচেষ্টা করবে সেখানেই প্রতিহত করতে হবে।

আরও পড়ুন

%d bloggers like this: