1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লায় এসে যা বললেন ওবায়দুল কাদের( ভিডিও)

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ১৫২

( জাগো কুমিল্লা.কম)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত নয় বছরে নয় মিনিটেরও একটি আন্দোলন করতে পারেনি বিএনপি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন না করে বিএনপি মনে করেছে নির্বাচন পরবর্তী কালিন জালাও-পোড়াও আন্দোলন করে সরকার হটানো যাবে। তারা কোন ইস্যুতে সফল হতে পারেনি।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকায় সড়ক পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতার চিকিৎসা নিয়ে বিএনপি নেতাকর্মীদের উদ্বেগ নেই, তাদের উদ্বেগ হচ্ছে রাজনীতি। বিএনপি রাজনীতির করার কোন ইস্যু খুঁজে পাচ্ছে না। জনগণ তাদের কোন ইস্যুতে সাড়া দিচ্ছে না। এখন তারা বেগম জিয়ার শারিরীক অবস্থাকে নিয়ে নতুন করে ইস্যু খুজছে। অসুস্থতা এখন রাজনৈতিক ইস্যু, এখানে চিকিৎসার বিষয় নেই

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সব ইস্যুতে ব্যর্থ হয়ে এখন বার বার রমজানের ঈদ, কোরবানির ঈদ এবং বিভিন্ন পরীক্ষার পর আন্দোলনের কথা বলে আশা দিয়ে আসছেন। তারা জানে জনগণ তাদের কোন আন্দোলনে সাড়া দিবে না।
বিএনপি’র নেত্রীকে দ- দিয়েছে আদালত, কারাগারে গিয়েছেন আদালতে নির্দেশে এবং তিনি কারাগারে আছেন আদালতের নির্দেশে। তারপর বেগম জিয়া হাইকোট ও আপিল বিভাগে আদালতের আদেশেই জামিন পেয়েছেন। অন্যান্য মামলায়ও শুনানি চলছে। সবকিছুই চলেছে আদালতের রুল মোতাবেক, রাজনীতির কোন সংস্পর্শ নেই।

সড়ক পরিদর্শন শেষে তিনি বলেন, ঢাকা-টাঙ্গাইল, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেটসহ দেশের সব ধরনের সড়ক, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত ঈদ যাত্রায় কোন ধরনের যানজট ও দুর্ঘটনা ঘটেনি। গত কয়েক বছরের তুলনায় এবারের ঈদ যাত্রা অনেক স্বস্তি দায়ক।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়াসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাবৃন্দ।

ভিডিও দেখতে ক্লিক করুন:

কুমিল্লায় সড়ক,সেতু ও যোগাযোগ মন্ত্রী ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের মহদয়ের বক্তব্য?

Posted by Bahar Raihan on Thursday, June 14, 2018

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews