1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

নৌকার গণ জোয়ারে সকল চক্রান্ত ষড়যন্ত্র ভেসে যাবে -এমপির বাহার

  • প্রকাশ কালঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১১২

 

নিজস্ব প্রতিবেদক কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন, পানি কেটে ভাগ করা যাবে, কিন্তু কুমিল্লার মানুষের সাথে আমার সম্পর্ক ভাগ করা যাবে না। ৫০ বছরের রাজনীতিতে আমি কুমিল্লার মানুষের সাথে রয়েছি। ন্যায় কাজ করেছি, সততার সঙ্গে রাজনীতি করেছি। ওয়াদার বরখেলাপ করেনি। কুমিল্লার মানুষ কে আমি যেমমনি ভালোবাসি, তারাও তেমনি আমাকে ভালোবাসে। চারিদিকে তাকিয়ে দেখেন, নৌকার গণ জোয়ার বইছে ।  কুমিল্লার মানুষ সকল চক্রান্ত ষড়যন্ত্রের জবাব দিবে ৭ তারিখ ভোটের মাধ্যমে।

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর)  এমপি বাহার নির্বাচনী গণসংযোগ ও উঠান বৈঠক বক্তব্যে এসব কথা বলেন। শুক্রবার এমপি বাহার দিনব্যাপী জগন্নাথপুর ইউনিয়নে গণসংযোগ করেন ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন। বিকেলে বিবির বাজার হাইস্কুল মাঠে আয়োজিত উঠান বৈঠক বক্তব্য রাখেন এমপি বাহার। সন্ধ্যায় ২৬ নং ওয়ার্ডের গোয়ালমথন, ২৫ নং ওয়ার্ডের তারাপটুয়া ও রাতে ২৭ নং ওয়ার্ডের চৌয়ারা বাজারে আয়োজিত বিশাল বৈঠকে বক্তব্য রাখেন এমপি বাহার। এসব সভায় হাজী বাহার এমপি আরও বলেন, জনগনের ভোটে জয়ী হয়ে দীর্ঘ ১৫ বছরে  উন্নয়ন  অগ্রগতিতে জাতির মাথা  উচু করে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এ নির্বাচনকে ঘিরে নানা চক্রান্ত চলছে। জাতির স্বার্থে শেখ হাসিনার পক্ষে ঐক্যর প্রয়োজন। ১৯৭০ সালের নির্বাচনে জাতির ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকে ভোট দিয়ে পেয়েছে স্বাধীন বাংলাদেশ। এবারের  নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যার পক্ষে ঐক্যবদ্ধ হলে ভোট দিলে পাবেন স্মার্ট বাংলাদেশ। নির্বাচনকে ঘিরে আন্তরজার্তিক চক্রান্ত চলছে। আন্তরজার্তিক চক্রান্তের কারণে আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। শেখ হাসিনাকে রক্ষার দায়িত্ব আমাদের। ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে রক্ষা করে দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। আগামী ৭ জানুয়ারী পরিবারের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে আসবেন, শেখ হাসিনার মার্কা নৌকায় ভোট দিবেন।  ভোট উৎসবের মাধ্যমে আন্তরজার্তিক চক্রান্তের জবাব দিতে হবে। জনসংযোগ অব্যাহত :কুমিল্লায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে শুক্রবার সকালে কুচাইতলি মেডিকেল ও জগন্নাপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে বাংলাদেশ আওয়ামীলীগের  মনোনীত নৌকা মার্কার প্রার্থী কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার সকল মানুষের সাথে গণ সংযোগ করেন।উক্ত প্রচার প্রচারনায় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ডা আব্দুল বাকি আনিছ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের  বিজ্ঞান  ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোখলেখুর রহমান, আদর্শ সদর উপজেলার ৬নং জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনসহ আওয়ামীলীগের স্থানীয় নেতা কর্মীরা। উক্ত গণসংযোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে নৌকা মার্কার ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলের নিকট দোয়া চান। এদিকে এমপি বাহারের পক্ষে গতকাল শুক্রবার পুরো নির্বাচনী এলাকায় ২০ টি উঠান বৈঠক ও কমপক্ষে দুই ডজন টিম গণসংযোগ অব্যাহত রেখেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews