Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

আর্দশ সদর

নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন শারমিন চৈতি

কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘সমতটের কাগজ’ এর আয়োজনে আলোচনা, কবিতা পাঠ, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন আয়রা বুটিক এর স্বত্বাধিকার ও নারী উদ্যোক্তা সংগঠন অনন্যার সাধারণ সম্পাদক শারমিন আহমেদ চৈতি।

কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘সমতটের কাগজ’ এর আয়োজনে আলোচনা, কবিতা পাঠ, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শারমিন চৈতি কে নারী উদ্যোক্তা হিসেবে সম্মাননা তুলে দেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুর রহমান।সমতট কাগজের সম্পাদক জামাল উদ্দিন দামালের আয়োজনে অনুষ্ঠানে কুমিল্লা এবং কুমিল্লার বাহিরের বিভিন্ন ক্ষেত্রে নারীদের অবদানের জন্য সম্মাননা দেয়া হয়।

শারমিন আহমেদ চৈতি বলেন, তরুণ উদ্যোক্তাদের পাশে থাকাই আমার মূল লক্ষ্য। অবহেলিত নারীদের কাজ করতে ভালো লাগে। এই সম্মান আমার কাজ করার আরো অনুপ্রেরণা যোগাবে। আমি একটি নারীর উদ্যোক্তা সংগঠনের সাথে জড়িত। এই সংগঠন থেকে আমরা সবাই মিলে সমাজের সুবিধা বঞ্চিত নারীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। তরুণ নারী উদ্যোক্তাদেরকে নিয়ে নতুন কিছু পরিকল্পনা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা ক্লাবের প্রবীণ সদস্য জহিরুল হক দুলাল, সচেতন নাগরিক কমিটির সাবেক সভাপতি, বদরুল হুদা জেনু, নজরুল গবেষক, ডক্টর আলী হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজসেবিকা, জুবেদা নূর, ধনাখোলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামীম হায়দার, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মাহবুবুর রহমান, কুমিল্লা প্রেসক্লাবের, সাধারণ সম্পাদক সাঈদ মোহাম্মদ পারভেজ, সংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির জীবনসহ বিভিন্ন কবি সাহিত্যিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *