শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:২০ পূর্বাহ্ন

(বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা)
নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট-দৌলখাঁড়-ব´গঞ্জ সড়কটি দিয়ে নাঙ্গলকোটের দক্ষিন অঞ্চলের সকল প্রকার ট্রাক, বাম, মোটর সাইকেল, রি´া, অটোরিক্সাসহ যানবাহন ও পথ যাত্রীসহ দৈনিক হাজার হাজার লোকজন চলাফেরা করে। ওই সড়টির শ্রীহাস্য মাজার গেইট মোড়ে অবৈধ ভাবে সড়কের মধ্যে বালুস্তুপ রেখে সড়কটি প্রায় অংশ অবরুদ্ধ করে রেখেছে স্থানীয় শ্রীহাস্য গ্রামের এন্তু মিয়ার ছেলে মোঃ লোকমান হোসেন।

এতে করে যানবাহন চলাচলে ব্যাপক অসুবিধাসহ যে কোন মূহর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে বলে সাধারণের অভিযোগ। স্থানীয় লোকজন জানায় বালুস্তুপের কারনে দুটি গাড়ী এক সাথে ক্রসিং হতে গেলে প্রতিদিনেই ছোট খাটো দূর্ঘটনা ঘটছে। আসন্ন পবিত্র ঈদের ফিতর উপলক্ষ্যে এ সড়কটি বর্তমানে যান চলাচল আরো বৃদ্ধি পাচ্ছে। অতি দ্রুত গতিতে অবৈধ বালুস্তুপ সরিয়ে নেওয়ার জন্য প্রশাসনের জরুরী হস্তেক্ষেপ কামনা করছেন দূর্ঘটনায় আহত যাত্রীগন। ইতিমধ্যে এই স্থানে এক দূর্ঘটনায় এক সরকারী কর্মচারীসহ ৩ ব্যক্তি আহত হয়েছে।

এ বিষয়ে উপজেণা নির্বাহী কর্মকর্তা জানান, আমি এ মুহুর্তে এক ভ্রাম্যমান আদালতের কাজে ব্যস্ত রয়েছি। তবে অবশ্যই সড়কে যান চলাচলে অসুবিধা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

%d bloggers like this: