Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

আর্দশ সদর

নতুন অধ্যক্ষ পেল ভিক্টোরিয়া ও কুমিল্লা সরকারি কলেজ !

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা ভিক্টোরিয়া ও সরকারি কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দিয়েছে সরকার। এসব প্রতিষ্ঠানে অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়েছে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের অধ্যাপকদের।

ভিক্টোরিয়া সরকারি কলেজ, কুমিল্লার অধ্যক্ষ হলেন প্রফেসর ড. আবু জাফর খান । তিনি একই কলেজে উপাধ্যক্ষের দায়িত্বে ছিলেন । কুমিল্লা সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হলেন প্রফেসর মো. বাহাদুর হোসেন। তিনি মাধমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চল, কুমিল্লা এর উপপরিচালক (কলেজ) দায়িত্বে ছিলেন ।

রোববার (৮ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে রাষ্ট্রপতির আদেশক্রমের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ হিসেবে আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণের পর অনুভূতি ব্যক্ত করে প্রফেসর ড.আবু জাফর খান বলেন, সকলের সহযোগিতা ও আন্তরিকতা নিয়ে শিক্ষার্থীদের সুশিক্ষা ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে প্রচেষ্টা থাকবে। এ অঞ্চলের মানুষের শিক্ষার মান উন্নয়নে গণ মানুষের নেতা স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযুদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার মহোদয়সহ সকলের সহযোগিতা কমনা করছি।

কুমিল্লা সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক বলেন, কুমিল্লা সরকারি কলেজে অধ্যক্ষ পদে পদায়ন পাওয়ায় প্রফেসর বাহাদুর হোসেন মহোদয়কে অভিনন্দন জানাচ্ছি । যার ফলে সরকারি কলেজের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হবে এবং কুমিল্লা সরকারি কলেজ পরিবার তাঁর পদায়নে অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *