Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

খেলার সংবাদ

দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সকে হারাতে পারবে কি আর্জেন্টিনা ?

অনলাইন ডেস্ক:
রাশিয়া বিশ্বকাপে সব শঙ্কা কাটিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠল আর্জেন্টিনা। মঙ্গলবার গ্রুপ পর্বে আর্জেন্টিনা তাদের শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারাল ২-১ গোলে। এই জয়ের ফলে ‘ডি’ গ্রুপ থেকে গ্রুপ রানার আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে গেল আর্জেন্টিনা।

আজ একই গ্রুপের ম্যাচে আইসল্যান্ডকে ২-১ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়া। এই জয়ের ফলে ক্রোয়েশিয়া গ্রুপ চ্যাম্পিয়ন হলো। গ্রুপ পর্বে তিন ম্যাচ খেলে তিনটিতেই ক্রোয়েশিয়া জয় পেয়েছে। দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষ হিসাবে ফ্রান্সকে পেয়েছে আর্জেন্টিনা।আর্জেন্টিনা যখন ছিটকে যাওয়ার শঙ্কায়, ফ্রান্সের দিক থেকে বলা হলো দ্বিতীয় রাউন্ডে মেসিদেরই প্রতিপক্ষ চায় ফ্রান্স। শেষ পর্যন্ত সেটাই সত্যি হলো।

আর্জেন্টিনাকেই দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ফেভারিট ফ্রান্স। ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন এমবাপে-গ্রিজম্যানের দল, আর ‘ডি’ গ্রুপের রানার্সআপ মেসি-রোহোর দল লড়বে কোয়ার্টারের টিকিট পেতে। আগামী ৩০ জুন রাত ৮টায় ম্যাচ হবে কাজানে।

এছাড়া ‘ডি’ গ্রুপের চ্যাম্পিয়ন ক্রোয়েশিয়া সেরা দ্বিতীয় রাউন্ডে লড়বে ‘সি’ গ্রুপের রানার্সআপ ডেনমার্কের বিপক্ষে। ১ জুলাই রাত ১২টায় মুখোমুখি হবে এই দুই দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *