1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

`দেলোয়ারকে কেউ হত্যা করতে পারে বিশ্বাস হচ্ছেনা’

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ৫২৮

দেলোয়ার আমার খুব প্রিয় এবং কাছের মানুষ ছিল । অত্যন্ত মেধাবী ও বিনয়ী ছিল সে , সবসময় তার মুখে হাসি থাকতো ।প্রতি সাপ্তাহে অন্তত একদিন আমার বাসায় এসে আড্ডা দিত , আড্ডার মধ্যমণিও থাকতো সে ।

দেলোয়ার আমার সাথে কুমিল্লা জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিল , পরবর্তীতে আমি তাকে সাংগঠনিক সম্পাদক বানিয়েছিলাম ।

সকলের প্রিয় এই মানুষটিকে একেবারে খুন করে ফেলার মত শত্রু আছে ভাবা যায় না । তার সাথে আড্ডা দিয়ে মজা পাওয়া যেত বলে আমি আর মাহবুব রাজিব গভীর রাতেও মাঝেমাঝে তার বাসায় চলে যেতাম । তার বাসার সামনে পুকুর পাড়ে আড্ডা দিয়ে সময় কাটাতাম ।

আজ যখন খবর পেলাম দেলোয়ারকে নৌকার নির্বাচনী অফিস থেকে পাশেই বাসায় যাওয়ার পথে , একটি মটর সাইকেলে করে দুজন লোক তারপাশে এসে সামান্য স্লো করে পেছনে বসা লোকটি দেলোয়ারের মাথায় গুলি করে চলে গেছে , আমি স্তম্ভিত হয়ে যাই -দ্রুত হাসপাতালে গিয়ে ছুয়ে দেখি তার শরীর এখনো গরম , মাথায় ব্যান্ডেজ মুখটি যেন এখনো হাসিহাসি !

তাকে খুন করে কার কি লাভ হতে পারে ? আমি জানিনা । তবে তার পরিবারের ক্ষতি হয়ে গেল অপুরণীয় ।দেলোয়ারের দুটি পুত্র সন্তান , একটি সারে তিন বছর অপরটি সাত মাস বয়সী । এরা বাবার শ্নেহ-মমতা ছাড়াই বড় হবে ।

বাবার হত্যার ন্যায় বিচারও হয়তো পাবেনা তার সন্তানরা , এ ব্যাপারে আমি মোটামুটি নিশ্চিত ।কারন আমাদের দেশে হত্যার বিচার পেতে হলে বহু কাঠখড় পোড়াতে হয় ! রাষ্ট্রের খুব একটা দায়ীত্ব নেই !!

এডভোকেট আনিছুর রহমান মিঠু

(ফেসবুক থেকে নেওয়া)

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews