1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

দেবিদ্বারে সাংবাদিকের উপর হামলা , থানায় অভিযোগ

  • প্রকাশ কালঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৯৮

দেবিদ্বার প্রতিনিধি:
কুমিল্লার দেবিদ্বারে ফসলি জমিতে ড্রেজার বসিয়ে অবৈধ বালু উত্তোলনের সংবাদ সংগ্রহকালে স্থানীয় সংবাদকর্মী ইসহাক হাসান নামে সাংবাদিককে মারধর ও ক্যামেরা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ড্রেজার ব্যবসায়ীর বিরুদ্ধে। গতকাল শনিবার (১জুন) বিকেলে উপজেলার সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। সে ঢাকা টাইমস এর দেবিদ্বার প্রতিনিধি হিসেবে কর্মরত । দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক।

এ ঘটনায় শনিবার রাতে ইসহাক হাসান দেবিদ্বার থানায় সবুজ (৩৫) নামে এক মাটিখেকোর নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৭-৮জনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া।

অভিযুক্ত সবুজের বাড়ি উপজেলার সুবিল ইউনিয়নের নারায়নপুর গ্রামে। সে ওই গ্রামের খলিলুর রহমান খোকনের ছেলে। অভিযোগ রয়েছে সবুজ সুবিল ইউনিয়নের এক প্রভাবশালী মহলের ছত্রছায়ায় একাধিক ফসলি জমিতে ড্রেজার বসিয়ে বালু উত্তোলনের ব্যবসা করছেন গত দুই বছরের বেশি সময়।

ইসহাক হাসান জানায়, ওই এলাকার ফসলি জমিগুলো গিলে খাচ্ছে একটি প্রভাবশালী সিন্ডিকেট। বিষয়টি আমার নজরে আসায়, সেখানে সংবাদ সংগ্রহের জন্য যাই। এ সময় আমি ক্যামেরা ও মোবাইল দিয়ে ছবি এবং ভিডিও ধারণ করি । ভিডিও করলাম কেন এ কথা বলে ট্রেজারের মালিক সবুজ ও শ্রমিকরা আমাকে মারধোর ও লাঞ্ছিত করেছে। এ সময় তারা আমার সাথে থাকা ক্যামেরাটি ছিনিয়ে নিয়ে যায়। পরে আমি কোনো মতে তাদের হাত থেকে রক্ষা পাই। আমার অন্য সহকর্মীদের খবর দিলে তারা আমাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া জানায়, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের ধরার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews