1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা; চেয়ারম্যানের ভাইসহ ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

  • প্রকাশ কালঃ সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৬৬

স্টাফ রিপোর্টার

কুমিল্লার দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ফতেহাবাদ ইউপি চেয়ারম্যানের ভাই আক্তারুজ্জানসহ ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত৷ রবিবার (২০ আগষ্ট) মোকাম কুমিল্লার দ্রুত বিচার আদালতের বিজ্ঞ বিচারক নিশাত জাহান চৌধুরী এই আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবী এড. কাজী নাজমুল হক নিজাম।

গ্রেফতারী পরোয়ানা জারি হওয়া আসামীরা হলেন, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের ছোট ভাই আক্তারুজ্জামান (৪০), কাজী বিল্লাল (৩২), কাজী হেলাল(৩০), জয়দল হোসেন (৩৮), শাহিন ইসলাম (২৫), জহিরুল ইসলাম (৪৫), দিদারুল আলম ফয়েজ (২৬), গাফফার (৩৫), মামুন (২৬)।

ভুক্তভোগী পরিবারের সদস্য ও মামলার বাদী পরিমল সরকার বলেন, ‘আমাদের বাড়িতে হামলার ইন্ধনদাতা ও মূলহোতা ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ। তার নির্দেশে ঘরবাড়ি ভাঙচুরসহ লুটপাট করা হয়৷ আদালতের কাছে দাবী জানাই চেয়ারম্যান মাসুদসহ সকল অপরাধীদের সর্বোচ্চ শাস্তি যেন প্রদান করা হয়’।

বাদী পক্ষের আইনজীবী এড. কাজী নাজমুল হক নিজাম জানান, ‘মোকাম কুমিল্লার বিজ্ঞ দ্রুত বিচার ট্রাইবুনালে দেবিদ্বারের সংখ্যালঘু হিন্দু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। আদালত ৯জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে’।

প্রসঙ্গত, গত (২০ মে) ছাত্রলীগ ও যুবলীগের উত্তেজনার জের ধরে দেবিদ্বারের চাঁনপুরে একটি হিন্দু পরিবারে হামলা করে বাড়িঘর ভাঙচুরসহ মালামাল লুটের ঘটনা ঘটে। এসময় একটি টিনের আধপাকা ঘর ও ঘরের মধ্যে থাকা প্রতিমা, টিভি, স্যোকেস, ফার্ণিচার ভাঙচুরসহ স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠে। পরে (২৪মে) ভুক্তভুগী পরিবারটির সদস্য পরিমল বাদী হয়ে দ্রুত বিচার ট্রাইবুনালে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন।

ছবি: চেয়ারম্যান মাসুদ (বামপাশে), আক্তারুজ্জামান

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews