1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মাধ্যমিক শিক্ষক সমিতির মানববন্ধন

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৭০

দেবিদ্বার প্রতিনিধি:
কুমিল্লার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: মোকতল হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছে দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার পৌর এলাকার সড়কে এ কর্মসূচী পালন করে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দরা।

সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচীতে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দরা বলেন, চলতি বছরের ১৫ মার্চ মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: মোকতল হোসেনের বিরুদ্ধে কিছু শিক্ষার্থী ও বহিরাগত কিছু লোক অভিযোগ আনে। অভিযোগে তারা বলেন, এই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে প্রধান শিক্ষক তার কক্ষে অবরুদ্ধ করে শ্লীলতাহানির চেষ্টা করে এবং একই দিন শ্রেণিকক্ষের সকল শিক্ষার্থীকে বের করে দিয়ে ওই ছাত্রীকে পুনরায় শ্লীলতাহানির চেষ্টা করে। মূলতপক্ষে এটি একটি পূর্বপরিকল্পিত সাজানো ঘটনা। বিদ্যালয় চলাকালে সকল শিক্ষক-শিক্ষার্থীকে বের করে দিয়ে শ্রেণিকক্ষে কিংবা অফিসের দরজা-জানালা বন্ধ করে এমন ঘটনা করা সম্ভবপর নয়। এছাড়া ওইদিন বিদ্যালয়ের সিসি ক্যামেরা ফুটেজ চেক করেও এমন কোন ঘটনা পাওয়া যায়নি বলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমাদের জানিয়েছে। অথচ এই সাজানো ঘটনাকে কেন্দ্র করে অতি অল্প সময়ে শতশত ককটেল বিস্ফোরণ, বিদ্যালয় ভাংচুর, পুলিশের অস্ত্র ছিনতাই, প্রধান শিক্ষক ও তার জামাতার দুটি মোটরসাইকেল অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেওয়া হয়। যা আমাদের কাছে পূর্বকল্পিত মনে হচ্ছে।

আমরা প্রশাসনের কাছে এই ঘটনার নিরপেক্ষ তদন্ত দাবি করছি। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানাচ্ছি। সেই সাথে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোকতল হোসেনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রদ্যাহারসহ নি:শর্ত মুক্তি দাবি করছি।

মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মজিবুর রহমান, সিনিয়র সহসভাপতি আবদুল মোমেন, সহসভাপতি আবু সেলিম ভূইয়া, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আকবর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews