মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:০৯ অপরাহ্ন

(এমএ কাশেম ভূঁইয়া,হোমনা প্রতিনিধি)

কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগ নেতা হাজ¦ী মনির হোসেন হত্যার মূল খুনি এবং হত্যায় অর্থ যোগানদাতাদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৯ মে বুধবার সকালে জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের সামনে জগতপুর-মোহনপুর সড়কে মানব বন্ধন করেছে জগতপুর ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষ। প্রকৃত খুনিদের গ্রেফতাররের দাবিতে মানব বন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জগতপুর ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান মীর শওকত লিটন|

সমাজসেবক নাছির উদ্দিন, আব্দুল খালেক, যুবলীগ নেতা জাকির হোসেন, জি এম এমদাদ হোসেন, তিতাস উপজেলা শাখা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি মো. ফরহাদ খন্দকার, মো. সায়েম সরকার, আল-আমিন, মো. রিপন, ইকবাল হোসেন ও মরহুমের বড় ছেলে এডভোকেট মুক্তার হোসেন নাঈম প্রমূখ।

এসময় বক্তারা বলেন, গ্রেফতারকৃত আসামীরা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি দিয়েছে যে ৪ জন ভারাটে কিলার দিয়ে হাজী মনিরকে হত্যা করা হয়েছে। ওই ভারাটে কিলারদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান মানব বন্ধনে অংশ গ্রহন কারীরা।

উল্লেখ্য গত ২৪ শে মার্চ রাত আনুমানিক ৮টায় উপজেলার ভাটিপাড়া গ্রামে হাজী মনিরের বাড়ীর উত্তরপাশের্^ সরকারী প্রাথমিক বিদ্যালেয়র বারান্দায় এলাকার আধিপত্য বিস্তার ও রাজনিতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে সন্ত্রাসীরা গুলি করে হাজী মনিরকে হত্যা করে।

এ ঘটনায় নবীর হোসেন, বিলকিস বেগম ও হারুন মিয়া নামে ৩জনকে গ্রেফতার করা হয়। তবে গত দেড় মাসেও অধরা রয়েছে মামলার মূল ঘাতকরা।

 

আরও পড়ুন

%d bloggers like this: