শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত তাইমিয়ান্স গ্রুপের প্রথম গ্র্যান্ড রি-ইউনিয়নের রেজিষ্ট্রেশনের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আগামী ২৫ ডিসেম্বর গ্র্যান্ড রিইউনিয়ন অনুষ্ঠিত হবে।

শুক্রবার সন্ধ্যায় ইবনে তাইমিয়া স্কুলের হল রুমে শিক্ষক ও ১৯৮৮ থেকে ২০১৯ সালের ৩২টি ব্যাচের তাইমিয়ান্স মডারেটরদের উপস্থিতিতে রেজিষ্ট্রেশনের কার্যক্রম শুরু হয়।

তাইমিয়ান্স গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন ডঃ আলমগীর রিপনের সমন্বয়ে, এমদাদুল হকের সঞ্চালনায় এবং বদরুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির শিক্ষক আমিনুল হক এবং আব্দুস সাত্তার। এর পাশাপাশি www.taimiyans.com ওয়েবসাইটের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের শিক্ষক মুসলেম উদ্দীন।

বক্তারা বলেন, ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের প্রথম থেকে শুরু করে ২০১৯ পর্যন্ত মোট ৩২ টি ব্যাচের এই প্রথম রি-ইউনিয়নের ঘোষণা সকলের মধ্যে উৎসাহ ও উদ্দীপনার সঞ্চার করেছে। এ আয়োজনের মাধ্যমে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগের সেতুবন্ধন জোরালো হবে। বক্তারা এই রি-ইউনিয়নের সার্বিক সফলতা কামনা করেন। অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ইশতিয়াক শাহীন।

আরও পড়ুন

%d bloggers like this: