Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

কুমিল্লার খবর

ঢাকায় ২টি বাড়ির সব ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করলেন কুমিল্লার সন্তান ব্যারিস্টার সোহরাব!

(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

করোনাভাইরাসের কারণে সব ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করেছেন ঢাকা সেক্টর কমান্ডার্স ফোরামের ঢাকা বিভাগের অাইন সম্পাদক ও কুমিল্লার কৃতি সন্তান ব্যারিস্টার সোহারব খান চৌধুরী। তিনি তার ঢাকা ২টি বাড়িতে বসবাসরত ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মওকুফ করেছেন।

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে ধীরগতি হয়ে পড়েছে মানুষের কর্মসংস্থান। মাসের শুরুতে অনেকেই বাড়িভাড়া গুনতে হবে এ চিন্তায় রয়েছেন গৃহকর্তারা। ঠিক সে মুহূর্তেই নিজের বাড়ির ভাড়াটিয়াদের ভাড়া নেবেন না বলে জানিয়েছেন কুমিল্লার ব্যারিস্টার সোহরাব হোসেন চৌধুরী। রোববার নিজ ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন তিনি।

এ বিষয়ে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে তিনি লেখেন, তা পাঠকের জন্য তুলে ধরা হলোঃ 

করোনাভাইরাসে এপর্যন্ত ২ জন মা’রা গেছে। অনেকেই আক্রান্ত।  সময়টা বেশ খারাপ। সারাবিশ্বের একই অবস্থা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না। অনেকের তো আর্থিক সংকট দেখা দিয়েছে। তবে যতো সংকটই আসুক, তা মোকাবেলায় মানুষের জন্য তো মানুষকেই এগিয়ে আসতে হবে। তাই আমার সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তাছাড়া করোনাভাইরাসের কারণে দেশের অর্থনীতিতেও প্রভাব পড়ছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির খবরও আসছে। এসব বিবেচনা করে চলতি মাসে আমার সব ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ করে দিলাম  অর্থাৎ  আমি ভাড়াটিয়াদের কাছ থেকে মার্চ মাসের ভাড়া নেব না। সাথে সাথে আমি আহবানও  জানাচ্ছি সামর্থবানদের মানবতার সেবায় এগিয়ে আসার জন্য। আল্লাহ আমাদের সবাইকে এই মহামারি থেকে হেফাজত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *