সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা-৭ ( চান্দিনা) আসনের সংসদ সদস্য নির্বাচিত হলেন প্রখ্যাত চিকিৎসক ডা. প্রাণ গোপাল দত্ত।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন আওয়ামী লীগের এই প্রার্থী। ওই আসনে জাতীয় পার্টি ও ন্যাপ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সোমবার ( ২০ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বিষয়টি নিশ্চিত করেছেন উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, তিন বৈধ প্রার্থীর দুইজন মনোনয়ন প্রত্যাহার করেছে। একক প্রার্থী হওয়ায় ৭ অক্টোবর ভোট গ্রহণের প্রয়োজন থাকছে না। ১৯ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল, আজ সোমবার ( ২০ সেপ্টেম্বর) একমাত্র প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করা হলো।

রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার বলেন, পৌনে ১১ টায় গণ বিজ্ঞপ্তি জারি করে কুমিল্লা-৭ ( চান্দিনা) শুণ্য আসনে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

গণবিজ্ঞপ্তি প্রকাশের পর কুমিল্লা ৭ আসনের সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, শপথ গ্রহণের পর সংবাদ সম্মেলন করে চান্দিনায় আমার প্রথম কাজ কী হবে এবং পরবর্তীতে কী ধরনের কাজ করবো, তার বিস্তারিত তুলে ধরা হবে।

উল্লেখ্য উল্লেখ্য, গত ৩০ জুলাই কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে আসনটি শূন্য হয়।

আরও পড়ুন

%d bloggers like this: