শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লায় ট্রেন-পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ থেকে সবজি নিতে ভিড় করেছে উৎসুক জনতা। রোববার (২৯ আগস্ট) সকালে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলক্রসিংয়ে এমন চিত্র দেখা যায়।


জানা যায়, দুর্ঘটনায় কবলিত পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো ড ১২-১৮৭১) প্রায় তিন টন সবজি ছিল। যার আনুমানিক মূল্য প্রায় দেড় লাখ টাকা। এসব সবজি স্থানীয় নিমসার বাজার বাজারে যাওয়ার কথা ছিল। তার আগেই ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় ভ্যানটি।


স্থানীয় সাজু আক্তার বলেন, করলা-চিচিঙা সবাই নিচ্ছে, তাই আমিও নিচ্ছি। সবজিগুলো গাড়ি চাকার নিচে পড়ে নষ্ট হয়ে যাচ্ছে।

আব্দুল মান্নান নামে আরেকজন বলেন, পাশের বাড়ির বড় ভাই খবর দেওয়ায় এসেছি। কিছু সবজি বিক্রি করব, কিছু খাওয়ার জন্য বাসায় নিয়ে যাচ্ছি।


লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার জসিম বলেন, ট্রাকের চালক ও সবজি মালিকের সন্ধান পাওয়া যায়নি। তাদের আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে।


সদর দক্ষিণ থানা পুলিশের উপ-পরিদর্শক খালেদ মোশাররফ জানান, দুর্ঘটনার পর উৎসুক জনতা ট্রাকে থাকা সবজি নেওয়ার জন্য কাড়াকাড়ি শুরু করে। এ সময় উদ্ধার তৎপরতা ব্যাহত হয়। তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি।

এর আগে শনিবার (২৮ আগস্ট) রাত ২টার দিকে জেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলক্রসিংয়ে ট্রেন ও পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এদিকে ঘটনা তদন্তে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে পরিবহন কর্মকর্তা স্নেহাশীষ দাসকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন

%d bloggers like this: