1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

চৌদ্দগ্রামের সাবেক চেয়ারম্যান মোঃ আলমগীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ৩৭৬

( জাগো কুমিল্লা.কম)

আইসিএল গ্রাহকদের আমানতের টাকা ফেরত ও কুমিল্লার চৌদ্দগ্রামের ৫নং শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মোঃ আলমগীর কবির মজুমদারের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে গতকাল ১৬ জুন সোমবার শুভপুরের কাদৈর উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চৌদ্দগ্রামবাসীর আয়োজনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চৌদ্দগ্রামের ৫নং শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মোঃ আলমগীর কবির মজুমদার।

প্রতিবাদ সমাবেশে মোঃ আলমগীর কবির মজুমদার বলেন,আমি চৌদ্দগ্রামের সাধারন কৃষক পরিবারের সন্তান, এই মাটিতে আমার বেড়ে উঠা, আমি আপনারই সন্তান, ভাই বন্ধু। আপনারা আমাকে সবচেয়ে ভালভাবে চিনেন জানেন, কেউ কোনদিন বলতে পারবেন না আমি কোনদিন কোন খারাপ কাজে জড়িত ছিলাম বা আছি। তিল তিল করে আমি গড়ে উঠেছি, ব্যবসা বানিজ্য করতে গিয়ে অনেক চড়াই উতরাই পার করেছি।

অনেক বিপদের সম্মখীন হয়েছি, কখনও ধৈর্য হারাইনি, সবসময় আল্লাহর উপর ভরসা রেখেছি, আল্লাহ সহায় হওয়াই হালালভালে ব্যবসা করে আল্লাহ আমাকে ভাল রেখেছে। আমি চেষ্টা করি সবসময় মানুষের পাশে থাকতে, আমি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগিতার চেষ্ঠা করি। এলাকায় আল্লাহর দ্বীনের জন্য মাদ্রাসা প্রতিষ্ঠা করে পরিচালনা করছি। যতদিন বেচে থাকব সৎ পথে মানুষ ও আল্লাহর কাজে নিজেকে বিলিয়ে দিতে চাই।

আমার আর কোন চাওয়া পাওয়া নেই। আমার রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়িক হিংসা পরায়ন হয়ে একজন ব্যাক্তি ইদানিং আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমাদের চৌদ্দগ্রামের আইসিএল এর ব্যবস্থাপনা পরিচালক শফিুকুর রহমান আমার সাথে ব্যবসা ও রাজনৈতিক করতে এসে নানা দূর্নীতি ও অপকর্মে জরিত হয়ে পড়ে, আমি তাকে অনেক বুঝিয়েও সংশোধন করতে পারেনি।

সে আইডিয়েল কো-অপারেটিভ সোসাইটি লিঃ নামে একটি প্রতিষ্ঠান খুলে হাজার হাজার গ্রাহকদের টাকা আতœসাত করে শত শত পরিবারকে নিঃস্ব করে দেয়। আমি সকল আমানতকারীর টাকা ফেরতের জোর দাবী জানাচ্ছি। গ্রাহকদের আমানতের টাকা মেরে সে আবার চৌদ্দগ্রামের জনপ্রতিনিধি হতে চায় । আমি তাতে সমর্থন করি নাই।

আমি তার এসকল অপকর্মের প্রতিবাদ করলে সে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার শুরু করে। ইনশাল্লাহ আমার চৌদ্দগ্রামবাসী তার সকল ষড়যন্ত্র ও অপপ্রচার সফল হতে দিবেনা। । আমি আমার উপজেলাবাসীর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার পাশে থাকার জন্য।

মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন মোঃ গাজী রহিম, সুবেদার হাসানুজ্জামান, জসিম মুহুরি, মাষ্টার আলী হোসেন, দেলোয়ার হোসেন মজুমদারসহ অন্যান্যরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews