1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ঘর পেল ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত কুমিল্লা মেঘনার হানিফের পরিবার!

  • প্রকাশ কালঃ বুধবার, ২১ আগস্ট, ২০১৯
  • ১০২৩


(ফারুক আজম, কুমিল্লা)

রাষ্ট্রীয় মদদে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পরিচালিত ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমান সহ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে বাঁচাতে যে ২৪ জন নেতাকর্মী নিজের জীবন বিলিয়ে দিয়েছিল তাদের মধ্য অন্যতম ঢাকা মানিকনগর ওয়ার্ড শ্রমিকলীগ নেতা কুমিল্লা মেঘনা উপজেলার ভাওরখোলা গ্রামের মৃত দুখাই মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া অন্যতম।

স্ত্রী ৩ ছেলে ২ মেয়ে রেখে মারা যাওয়া হানিফ মিয়ার পরিবার একমাত্র উপার্জন ক্ষম ব্যাক্তিকে দিশেহারা।২০০৯ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে পরিবারকে ১০ লক্ষ টাকা প্রদান করে। এ টাকা দিয়ে নিজের বাড়ীতে ঘর না থাকায় ঢাকায় অন্যার বাসায় ও ছেলেরা দিনমজুরের কাজ করে সংসার চালাচ্ছে। বুধবার ২১ আগষ্টের ১৫ তম বর্ষে ভাওরখোলা গ্রামের বাড়িতে হাজির হন মেঘনা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন সিকদার,উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা পারভীন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কামরুল হাসানসহ অাওয়ামীলীগ নেতৃবৃন্দ।

তারা প্রধানমন্ত্রী ঘোষিত ঘরহীনদের জন্য অাশ্রায়ন প্রকল্পের অাওতায় ঘর নির্মান তহবিলের মাধ্যমে ঘর নির্মানের ব্যবস্থা করেন। এসময় নিহত হানিফের বোন মনোয়ারা বেগম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান রতন সিকদার বলেন ২১ অাগষ্ট নিহত হানিফ এর অাত্বত্যাগ অামাদের সামনে পথচলতে অনুপ্রেরণা জুগাবে। হানিফের পরিবার থেকে যে কোন একজনকে সরকারী চাকুরী প্রদানের জন্য অাহবান জানাচ্ছি। অামরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারকে সব ধরনের সহযোগিতা করব।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews