1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

খুশিতে আত্মহারা নাফিসা কামাল; কেক কেটে জয় উদযাপন (ভিডিও)

  • প্রকাশ কালঃ শনিবার, ১৯ জানুয়ারি, ২০১৯
  • ৬৯৯

অনলাইন ডেস্ক:
খুশিতে আত্মহারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। যদিও মাঠে তাকে দেখা যায়নি। শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পাওয়ার দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য কেক কেটে জয় উদযাপন করা হয়। রীতিমত খুশিতে প্রেকটিস পর্ব বাতিল করে দিলেন। পরবর্তীতে ফেসবুক লাইভে উল্লাশে মেতে উঠে কুমিল্লা ভিক্টোরিয়ান্স টিম। জয় দিয়ে সিলেট পর্ব শেষ করল কুমিল্লা।

চলমান বিপিএলে এর আগে পাঁচটি ম্যাচ খেলে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কিন্তু একটি ম্যাচেও সাফল্য পাননি তারকা ওপেনার তামিম ইকবাল। ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসরে তাঁর ফর্ম-খরা নিয়ে সমালোচনার ঝড় বইতে থাকে। শেষ পর্যন্ত জ্বলে উঠেছেন এই তারকা ব্যাটসম্যান। তাঁর ব্যাট হাতের অসাধারণ নৈপুণ্যে খুলনা টাইটানসের বিশাল সংগ্রহ টপকে গেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। ম্যাচে তারা জিতেছে তিন উইকেটে।

আজ শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে খুলনা প্রথমে ব্যাট করতে নেমে ১৮১ রান গড়ে। জবাবে কুমিল্লা সাত উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

উদ্বোধনীতে খেলতে নেমে ৪২ বলে ৭৩ রানের চমৎকার একটি ইনিংস খেলে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিতে মূল ভূমিকা রাখেন তামিম। তাঁর এই ইনিংসে ১২টি চার ও একটি ছক্কার মার রয়েছে। তাঁকে যোগ্য সাহচর্য দেন আরেক ওপেনার এনামুল হক (৪০)।

এর আগে খুলনা বড় সংগ্রহ গড়েছে জাতীয় দলের সাবেক ওপেনার জুনায়েদ সিদ্দিকীর কল্যাণে। ৪১ বলে ৭০ রানের চমৎকার একটি ইনিংস খেলে দলের বড় সংগ্রহের ভিত গড়ে দেন তিনি।

এ ছাড়া তরুণ আল আমিন (৩২) ও ইংলিশ ব্যাটসম্যান দাউদ মালান (২৯) দুটি কার্যকরী ইনিংস খেলে দলকে এগিয়ে দিতে ভালো ভূমিকা রাখেন।

একই মাঠে দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস ছয় উইকেটে সহজেই হারিয়েছে সিলেট সিক্সার্সকে। সিলেটের করা ১৫৮ রানের জবাবে ঢাকা চার উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে।

ঢাকার জয়ের নায়ক অধিনায়ক সাকিব আল হাসান। তাঁর ব্যাট ও বল হাতের চমৎকার নৈপুণ্যে আসরের অন্যতম ফেভারিট দলটি জয়ের উল্লাস করে। সাকিব প্রথমে বল হাতে দুই উইকেট নেন। পরে ৬১ রানের হার-না-মানা ইনিংস খেলে ঢাকাকে জেতাতে মূল ভূমিকা রাখেন।

ভিডিটি দেখতি ক্লিক করুন

কুমিল্লা ভিক্টোরিয়ান্স সমর্থকরা কোথায়? কমেন্টবক্সে তুলুন ঝড়!

কুমিল্লা ভিক্টোরিয়ান্স সমর্থকরা কোথায়? কমেন্টবক্সে তুলুন ঝড়!

Posted by Jagocomilla.com on Friday, January 18, 2019

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews