শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:৩৬ অপরাহ্ন

(মাহফুজ বাবু, কুমিল্লা)
মঙ্গলবার দুপুরে কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে ৪০হাজার পিছ ইয়াবা ও ১শত বোতল ফেন্সিডিল উদ্ধার। আটককৃত মাদকের আনুমানিক মুল্য প্রায় কোটি টাকা বলে জানায় পুলিশ।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার এস আই (তদন্ত) আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার বুড়িচং উপজলার কালাকচুয়া এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে তল্লাশি চালায় হাইওয়ে থানা পুলিশ। ওসি মাহাবুব আলমের নেতৃত্বে অভিযানে অংশ নেন তিনি সহ সঙ্গীয় ফোর্স। এসময় ঢাকাগামী সিএমডি ট্রাভলস নামের একটি যাত্রীবাহী বাসে তল্লাশির সময় মাদকদ্রব্য সহ বাসের চালক, হেলপার ও সুপারভাইজার কে আটক করা হয়।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অবৈধ মাদকের (ইয়াবা ও ফেন্সিডিল) জন্য অপেক্ষমাণ মালের আসল মালিককে ধরতে সাদা পোশাকে আটককৃতদের নিয়ে ঢাকায় রওনা হন তারা। মোবাইল ফোনে আটককৃত চালককে দিয়ে কথা বলানো হয় এবং স্থান নিশ্চিত হন তারা। ফোনের অপরপ্রান্তের ব্যক্তির দেয়া ঠিকানা মতো ঢাকা ফকিরাপুল থেকে মালের আসল মালিক হোসাইন কে আটক করতে সক্ষম হন তারা ।

আটককৃত আসামীরা হলো ঢাকা ফকিরাপুল এলাকা থেকে ১/হোসাইন (২২) পিতাঃ আঃ হাকিম গ্রামঃ জলদী থানাঃ বাঁশখালী জেলাঃ চট্টগ্রাম। সিডিএম ট্রাবলস্ বাস এর চালক ২/নাসির (৪৩) পিততা মুন্সি মিয়া গ্রাম;দঃ ওয়াহেদ পুর মিরসরাই, চট্টগ্রাম। গাড়ীর হেলপার ৩/বাবু (১৯) পিতা: মোঃ হানিফ, মাতা:লাভলী বেগম, মঠবাড়িয়া, পিরোজপুর। গাড়ীর সুপারভাইজার ৪/মোঃ আলাউদ্দিন (৩৮) পিতা মোঃআলী হোসেন গ্রামঃ কুলকাছিয়া, থানাঃ ববোরহান উদ্দিন জেলাঃ ভোলা।

তিনি আরো জানান, মাদক নিয়ন্ত্রণ এবং মহাসড়কে মাদক পাচার রোধে হাইওয়ে থানা পুলিশ বদ্ধপরিকর।আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলেছে বলেও তিনি নিশ্চিত করেন।

আরও পড়ুন

%d bloggers like this: