রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:২৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লায় কঠোর বিধিনিষেধ চলাকালীন সময়ে বিনামূল্যে খাদ্য সামগ্রী ঘরে পৌঁছে দেয়ার জন্য হটলাইন সেবা চালু করেছিল কুমিল্লা সিটি ফাউন্ডেশন।

গত ৮ আগস্ট থেকে ১২ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত তাদের এই কার্যক্রম চলে। যারা হাত পাততে পারে না, নাম ও পরিচয় গোপন রেখে ছবি না তুলে ২৫২ পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

শুরুতে এই সংগঠনের হটলাইন নাম্বারটি কুমিল্লার বিভিন্ন জনপ্রিয় গ্রুপসহ সিটি ফাউন্ডেশনের অফিসিয়াল পেইজ দেয়া হয়েছে। কুমিল্লা সিটি,আদর্শ সদর, বুড়িচং এলাকায় তাদের কার্যক্রম চলে।

কুমিল্লা সিটি ফাউন্ডেশনর সভাপতি জামাল খন্দকার বলেন, করোনা মহামারি কুমিল্লায় প্রকোপ আকার ধারণ করেছিল। লকডাউনে নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যাবিত্তরা কর্মহীন হয়ে যায়।

আর্থিক অবস্থা খারাপ থাকলেও লজ্জ্বায় জনসম্মুখে আসতে চায় না। তাই আমরা হটলাইন নাম্বার চালু করে নাম পরিচয় গোপন রেখে এই খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। মানবতার সেবায় আমাদের এমন কর্মকান্ড অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদ এর সদস্য মোঃশাহ আলম ভূইয়া আলম,মোঃ হারুনুর রসিদ,মোঃ সালাউদ্দিন, সাধারণ সম্পাদকঃ মোঃ আলমগীর হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আবুল,মোঃ আবুল খায়ের, আরিফ হোসেন
সহ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

%d bloggers like this: