রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৮ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লা দাউদকান্দি মডেল মসজিদের প্রাঙ্গণে ধারণ করা একটি লাইকি ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা সৃষ্টি হয়েছে। যা ইতিমধ্যে ভাইরাল । 

ঘটনার সঙ্গে জড়িত ইয়াছিন (২০) কে আটক করেছে পুলিশ। সে দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী মৃত গোলাম মিয়া ছেলে।

রোববার ( ৮ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় কুমিল্লা পুলিশ সুপার মো: ফারুক আহমেদ সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। রোববার মধ্যরাতে দেবিদ্বারের নিজ বাড়ি থেকে আটক করা হয়।

পুলিশ সুপার বলেন, ইয়াছিনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মসজিদের পবিত্রতা রক্ষাসহ সাধারণ মুসল্লীদের মধ্যে অসন্তোস সৃষ্টি হয়৷ বিষয়টি আমার নজরে আসলে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় , মডেল মসজিদের সিড়ি বেয়ে উঠে সামনে একটি খোলা স্থান রয়েছে।  সে স্থানে একটি হিন্দি গানের সাথে তরুণ তরুণী নানা অঙ্গভঙ্গিতে সুর মিলিয়ে নাচানাচি করছেন ।  এ ঘটনায় জড়িত তরুণীকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। সে পলাতক রয়েছে। ইয়াছিনের লাইকি  আইডিতে ৯ লাখ ৪২ হাজার ফলোয়ার রয়েছে। সে জুতা কারখানার শ্রমিক। 

উল্লেখ্য গত জুন মাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার দাউদকান্দি কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দৃষ্টিনন্দন মডেল মসজিদ উদ্বোধন করা হয়।  মসজিদের দেয়ালে লাগানো হয়েছে দৃষ্টিনন্দন কারুকাজ।  এই দৃষ্টিনন্দন মসজিদটি দেখতে প্রতিনিয়ত অনেকে ভীড় করেন ।

আরও পড়ুন

%d bloggers like this: