1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লা পালপাড়া ব্রিজ এলাকায় গোলাগুলি

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ৩৬৪

অনলাই ডেস্ক:
কুমিল্লা সদরের পাল পাড়া ব্রীজ এলাকায় মাদক ব্যবসায়ীদের সাথে গোলাগুলি ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় শাহ আলমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ নেওয়া হয়েছে। তার পায়ে গুলি লেগেছে বলে জানান পুলিশ। এসময় বিদেশী পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয। এ ঘটনায় এক পুলিশ আহত হয়েছেন।

বুধবার মধ্যরাতে আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে নবগ্রাম এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও হত্যাসহ ৬টি মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন। মাদক ব্যবসায়ী শাহলম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews