Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

কুমিল্লার খবর

কুমিল্লা নগরীর মাদকের তিন আস্তানায় পুলিশের চিরুনী অভিযান

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর শাসনগাছা, পালপাড়া, বালুতুপার চিহ্নিত মাদকের আস্তানাগুলোতে অভিযান চালানো হয়। এ সময় শাসনগাছা এলাকা থেকে ১২ মামলার আসামি মাদক ব্যবসায়ী পাখি এবং ৫ মামলার আসামি সুমনকে গ্রেফতার করা হয়েছে।

দীর্ঘ ৪ ঘণ্টার এ অভিযান চলাকালে মাদক ব্যবসায়ী পাখি পুলিশের তাড়া খেয়ে পালানোর উদ্দেশে পালপাড়া ব্রিজ থেকে গোমতি নদীতে লাফ দেয়। পরে পুলিশ নদীতে নেমে তাকে আটক করে।এছাড়াও অভিযানকালে গাঁজা, ফেনসিডিলসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনের নেতৃত্বে ডিবির ওসি নাছির উদ্দিন, কোতোয়ালি থানার ওসি আবু সালাম মিয়াসহ পুলিশ ফোর্স এ অভিযান চালায়।

অভিযানকালে কোতোয়ালি থানার ওসি আবু সালাম মিয়া জানান, মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। নগরীর শাসনগাছা, পালপাড়া, বালুতুপা মাদক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি তল্লাশি চালানো হচ্ছে। এ সময় পাখি ও সুমন নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গাঁজা, ফেনসিডিলসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এ অভিযান চলবে।- সূত্র পরিবর্তন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *