শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

 কুমিল্লা মহানগরীর দক্ষিণ ঠাকুরপাড়া দি এঞ্জেল পার্ক ডুপ্লেক্স  পাকা বাড়ির মালিক অবসরপ্রাপ্ত মেজর, ডাক্তার, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরহান উদ্দিন আহমদ। তিনি উক্ত বাড়িটি গোবিন্দপুর এর মৃত আলী মিয়ার ছেলে মোঃ রকিবুল কামালের নিকট মানিক ৫০ হাজার টাকা হারে    দশ বছরের জন্য ভাড়া দেন। বাড়ি ভাড়ার মেয়াদ দেড় বছর না যেতেই ভাড়াটিয়া রকিবুল কামাল সকল চুক্তি ভঙ্গ করে বাড়ীর সৌন্দর্য  নষ্ট, দেয়াল ভাংগা ও ব্যাপক ক্ষতিসাধন করেন বলে ২৮ নভেম্বর দুপুরে সাংবাদিকদের কাছে  অভিযোগ করেন।  ।

যার কারণে তিনি ভাড়াটিয়াকে বাড়িটি ছেড়ে দেয়ার জন্য নোটিশ প্রদান করলেও ভাড়াটিয়া এ বিষয়ে কোনো কর্ণপাত না করে জোর পূর্বক বাড়িটি দখল করার পাঁয়তারা করে আসছে। রকিবুল ডাঃ ফারহানকে বলে বাড়ী ছেড়েদেবো তবে তাকে ৩৫লাখ টাকা দিতে হবে। ডাঃ ফারহানের মেয়ে বলেন রকিবুলের কাছে ঐ বাড়ীর ভাড়া ৭লাখ টাকা বকেয়া রয়েছে।     এ বিষয়ে তাকে আসামি করে কুমিল্লা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে দুটি মামলা দায়ের করি। মামলা নং ৫৬৬/২০২০ এবং পি আর ৬২০/২০২০ ।

দুটি মামলার তদন্ত প্রতিবেদন  পুলিশ  বাড়ির মালিকের পক্ষে প্রদান করে।   বর্তমানে সে বাড়িটির সমস্ত স্ট্রাকচার ভেঙ্গে তছনছ করে দেয় ।  সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাড়ির মালিক অবসরপ্রাপ্ত মেজর,ডাক্তার, বীর মুক্তিযোদ্ধা ফারহান উদ্দিন আহমেদ। তার অসুস্থতায় সংবাদ সম্মেলনটি পরিচালনা করেন তার একমাত্র মেয়ে ফারজানা ফারহান সোনালী । আরো উপস্থিত ছিলেন তার স্বামী মোঃ আব্দুল মালেক সহ পরিবারের সদস্যরা।  সাংবাদিক সম্মেলন শেষে ডাঃ ফারহান তার ক্ষতিগ্রস্থ বাড়ীটি সাংবাদিকদের দেখান। 

আরও পড়ুন

%d bloggers like this: