বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের কনভেনশন সেন্টারে এ আয়োজন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবির)’র কাউন্সিলর ও ফ্যাসিলিটিস কমিটির সদস্য সচিব (সেক্রেটারি) সাইফুল আলম রনি।

ইফতার পূর্বে আলোচনায় সভায় অংশ গ্রহণ করেন বিসিবির সাবেক সদস্য ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ম্যানেজার বদরুল হুদা জেনু, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য ও ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মনজুর কাদের মনি, আম্প্যায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশনের সভাপতি আবদুল মুকিত টিপু, সাধারণ সম্পাদক মোঃ আসিফুজ্জামান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সম্পাদক নাসিম ইউসুফ রেইন। দোয়া মোনাজাত ও ইফতারের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি)’র ফ্যাসিলিটিস কমিটির সদস্য সচিব ( সেক্রেটারি) হওয়ায় কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন জানান ১০ নংওয়ার্ডের কাউন্সিলর ও ইউনাইটেড কর্মাস এর স্বত্ত্বাধিকারী মনজুর কাদের মনি , বেঙ্গল সিমেন্টের পক্ষে এ্যাসিসটেন্ট জেনেরাল ম্যানেজার কুমিল্লা ডিভিশনের হাসান শরিফ তপু, কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি, জেলা আম্প্যায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন , জেলা ক্রিকেট দলের খেলোয়ার, একাডেমি অব কুমিল্লা ক্রিকেট কমিটি ও ভাইব কমিউনিকেশন এর পক্ষে সায়েব বাপ্পি।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল জলিল, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ রায়হান, ৭-৮-৯ এর সংরক্ষিত কাউন্সিলর উম্মে কুলসুম মুনমুন, ১২ ওয়ার্ডের কাউন্সিলর ইমরান বাচ্চু, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসান, কাউন্সিলর কাপে অংশগ্রহণকারী দল ইলেভেন ফাইটার্সের স্বত্তাধিকারী ১ নং ওয়ার্ডের আবুল হোসেন ছোটন, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর কাপে অংশগ্রহণকারী দল সেভেনটিন ওয়ারিয়ার্সের স্বত্তাধিকারী হানিফ মাহমুদ, কুমিল্লার জেলার সাবেক ক্রিকেটার, কুমিল্লা জেলা দলের খেলোয়ার, কোচ, ক্রিকেট কমিটির সদস্য, আম্প্যায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশনের সদস্য, এতিমখানার শিক্ষার্থীরাসহ জেলা ক্রীড়া সংস্থায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ইফতার ও দোয়া মোনাজাতের পরে প্রধান অতিথি বিসিবির ফ্যাসিলিটিস কমিটির সদস্য সচিব ( সেক্রেটারি) ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি বলেন, আজ আপনারা আমাকে অভিনন্দন জানিয়েছেন আমি আনন্দিত। আমি চাই কুমিল্লার ক্রিকেটের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে। এক সময় কুমিল্লায় ঘরোয়া লীগে স্টেডিয়াম ভর্তি দর্শক ছিলো। মাঝে তা হারিয়ে গেছে। আমি দায়িত্ব নেয়ার পর আবারো দর্শক স্টেডিয়ামূখী হয়েছে। আমি সেই ধারা অব্যহত রাখতে চাই। সাবেক ও বর্তমান খেলোয়ারদের মধ্যে সেতুবন্ধনটি মজবুত করতে চাই। আমি বিশ্বাস করি আমাদের প্রচেষ্টায় কুমিল্লার তরুনরা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে সামনে থেকে নেতৃত্ব দিবে।

আরও পড়ুন

%d bloggers like this: