1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা সেনানিবাসে রাজকীয় বিদায়ী সংবর্ধনা পেল সেনা প্রধান! কুমিল্লায় ছেলের হাতে মা খুন নাকি হৃদরোগে মৃত্যু? বরুড়ায় উপজেলা পরিষদের প্রথম সভা ও চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৯ জনের মৃত্যু আইসিসির শাস্তি পেলেন তানজিম সাকিব তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবিদ্বারের ধামতীতে ওয়ার্ড আ,লীগের সেক্রেটারিকে কুপিয়ে আহত নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা

কুমিল্লায় ২ হাজার ৬শ ৯৬ টি স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হবে

  • প্রকাশ কালঃ রবিবার, ৩ জুন, ২০১৮
  • ১৯০

(এম এফ আজম, কুমিল্লা)

কুমিল্লা জেলা ২৬৯৬টি স্পটে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। যার মধ্যে মসজিদে অনুষ্ঠিত হবে ১০০৫টি ও ঈদগাহে অনুষ্ঠিত হবে ১৬৯১ টি স্থানে। ঈদে ছোটখাটো চুরি রোধে সবাইকে সচেতন হতে হবে। রবিবার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে ঈদ উল ফিতর উপলক্ষে প্রস্তুতি সভায় কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এসব তথ্য জানান।

তিনি আরো জানান, ঢাকা চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ১০৪ কিলোমিটার হাইওয়ে রাস্তায় সংশ্লিষ্ট এলাকা হাইয়ে পুলিশের সাথে সমন্বয় করে জেলা পুলিশের এএসপিদের নেতৃত্বে দায়িত্ব পালন করা হবে। ঈদ যাত্রা নির্বিগ্ন করতে পুলিশ প্রশাসন কাজ করবে। যত্রতত্র গাড়ী পার্কিং, অতিরিক্ত যাত্রী বহন রোধ করা হবে। কোন ধরনের ছিনতাই ডাকাতি রোধে মহাসড়কের কিচু অংশে ভিডিও করা হবে। সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে।কুমিল্লায় প্রতিটি মার্কেটে পুলিশ ডিউটি নিশ্চিত করা হয়েছে।

কুমিল্লা ইপিজেড এর জিএম জানান, কুমিল্লায় ৪৬টি গার্মেন্টস এর মধ্যে ২/১ টি ব্যতীত সবগুলোই আগামী ৭ তারিখের মধ্যে তাদের নির্ধারিত বেতন পরিশোধ করবে এবং ১২-১৪তারিখের মধ্যে বোনাস প্রদান নিশ্চিত করা হবে। বেতন বোনাস নিয়ে যাবার পথে ছিনতাই রোধে পুলিশি টহল জোরদার করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ¦ ওমর ফারুক, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর(অব:)মোহাম্মদ আলী সুমন, রোডস এন্ড হাইওয়ের চিফ ইঞ্জিনিয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, বিভিন্ন পরিবহন সেক্টরের নেতৃবৃন্দসহ প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews