রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৪ পূর্বাহ্ন

(এম এফ আজম, কুমিল্লা)

কুমিল্লা জেলা ২৬৯৬টি স্পটে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। যার মধ্যে মসজিদে অনুষ্ঠিত হবে ১০০৫টি ও ঈদগাহে অনুষ্ঠিত হবে ১৬৯১ টি স্থানে। ঈদে ছোটখাটো চুরি রোধে সবাইকে সচেতন হতে হবে। রবিবার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে ঈদ উল ফিতর উপলক্ষে প্রস্তুতি সভায় কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এসব তথ্য জানান।

তিনি আরো জানান, ঢাকা চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ১০৪ কিলোমিটার হাইওয়ে রাস্তায় সংশ্লিষ্ট এলাকা হাইয়ে পুলিশের সাথে সমন্বয় করে জেলা পুলিশের এএসপিদের নেতৃত্বে দায়িত্ব পালন করা হবে। ঈদ যাত্রা নির্বিগ্ন করতে পুলিশ প্রশাসন কাজ করবে। যত্রতত্র গাড়ী পার্কিং, অতিরিক্ত যাত্রী বহন রোধ করা হবে। কোন ধরনের ছিনতাই ডাকাতি রোধে মহাসড়কের কিচু অংশে ভিডিও করা হবে। সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে।কুমিল্লায় প্রতিটি মার্কেটে পুলিশ ডিউটি নিশ্চিত করা হয়েছে।

কুমিল্লা ইপিজেড এর জিএম জানান, কুমিল্লায় ৪৬টি গার্মেন্টস এর মধ্যে ২/১ টি ব্যতীত সবগুলোই আগামী ৭ তারিখের মধ্যে তাদের নির্ধারিত বেতন পরিশোধ করবে এবং ১২-১৪তারিখের মধ্যে বোনাস প্রদান নিশ্চিত করা হবে। বেতন বোনাস নিয়ে যাবার পথে ছিনতাই রোধে পুলিশি টহল জোরদার করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ¦ ওমর ফারুক, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর(অব:)মোহাম্মদ আলী সুমন, রোডস এন্ড হাইওয়ের চিফ ইঞ্জিনিয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, বিভিন্ন পরিবহন সেক্টরের নেতৃবৃন্দসহ প্রমুখ।

আরও পড়ুন

%d bloggers like this: