1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লায় ২৫ জন যাত্রী নিয়ে খাদে বাস ও প্রাইভেটকার

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ১৩৭

( জাগো কুমিল্লা.কম)

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মো. রুবেল (২৪) নামে এক বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন যাত্রী।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার এক্সপিড পাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুরের কচুয়াগামী যাত্রীবাহী একটি বাস দাউদকান্দির এক্সপিড পাম্পের কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। সেইসঙ্গে ওই প্রাইভেটকার নিয়ে পুকুরে পড়ে বাস।

এতে বাস ও প্রাইভেটকারের ২০ যাত্রী আহত হন। এ সময় এক বাসযাত্রী নিহত হন। আহতদের উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে ভর্তি করে পুলিশ ও স্থানীয়রা।

দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের ওসি আবুল কালাম আজাদ বলেন, দুর্ঘটনার সময় বাসের এক যাত্রী চাকার নিচে চাপা পড়ে। বাসটি উদ্ধারের সময় তার মরদেহ পাওয়া যায়।- জাগো নিউজ

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews