শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় ইয়াবাসহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)র চিকিৎসক মোস্তফা কামাল (৩৮) ও তার দুই সহযোগীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ।পুলিশ জানায়, চিকিৎসক মোস্তফা কামাল ওরফে কাজল চুয়াডাঙ্গা জেলার ধামড়হুদা উপজেলার দলিয়াপুর গ্রামের কিতাব আলীর ছেলে।তিনি ২৪তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চিকিৎসা সেবা শুরু করেন।বর্তমানে তিনি বিএসএমএমইউতে কর্মরত।

আটক অপর দু’জন হলেন— মাদারীপুর জেলার কালকিনী উপজেলার উত্তর বাঁশগাড়ি গ্রামের মুজিবুল হকের ছেলে মঈন উদ্দিন (৪২) ও রাজধানীর আদাবর থানাধীন মোহাম্মদপুর শেখেরটেক এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে গাড়িচালক হাসু মিয়া (৩৯)।চিকিৎসক মোস্তফার বন্ধু মঈন উদ্দিন নিজেকে একজন প্রথম শ্রেণীর ঠিকাদার বলে পুলিশের কাছে পরিচয় দেন।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম চৌধুরী জানান, মহাসড়কে নিয়মিত টহলরত অবস্থায় সন্দেহজনকভাবে ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৯-৯৭২২) গতিরোধ করে তল্লাশি চালানোর পর তাদের প্রত্যেকের পকেটে ৪০০ পিস করে মোট ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ তারা জানান, কক্সবাজারের টেকনাথ থেকে তারা ইয়াবা নিয়ে রাজধানী ঢাকায় যাচ্ছিলেন। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান এসআই মনিরুল।

আরও পড়ুন

%d bloggers like this: