সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার মনোহরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিন আহত হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক জাফর ইকবাল।

নিহতরা হলেন, অটোরিকশা যাত্রী মনোহরগঞ্জের খিলা গ্রামের মোঃ রাফি (২৩), নোয়াখালী চাটখিল এলাকার ইয়াছিন ( ৩২) , অটোরিকশা চালক নোয়াখালী জেলার পাঁচকুড়া শাহাদাৎ হোসেন (২৩)

আহতরা হলেন, মরিয়ম আক্তার তানহা (৭), নাবিল খান (১২), আবুল হোসেন (৬৫)। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পরিদর্শক জাফর ইকবাল, নোয়াখালী থেকে কুমিল্লাগামী দ্রুত গতির হিমাচল পরিবহনের ( চট্ট মেট্রো ব ১১-০৭৭৩) একটি বাস মনোহরগঞ্জের নাথেরপেটুয়া এলাকায় প্রথমে একটি ট্রাক্টরকে ও ব্যাটারি চালিত মিশুককে ধাক্কা দেয়। পরবর্তীতে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে লাকসামগামী সিএনজি চালতি অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই সিএনজি অটো রিকশা চালক,যাত্রীসহ ৩জন মারা য়ায। স্থানীয়রা উদ্ধার ৩ জনকে হাসপাতালে নেয়া হয়েছে। আহত আবুল হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন,দুর্ঘটনাকবলিত বাস সিএনজি চালিত অটোরিকশা, ট্রাক জব্দ করা হয়েছে । এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন । আইনী কার্যক্রম শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: