শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৬ পূর্বাহ্ন

(অাক্কাস অাল মাহমুদ হৃদয় ,বুড়িচং)

কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় মোড়ে রিকশাওয়ালাদের কে ঈদ সামগ্রী বিতরণ করে “ফড়িং”। ‘এবারের ঈদ আনন্দ রিকশাওয়ালা মামাদের সাথে’এই শ্লোগানকে সামনে রেখে ১৪,১৫জুন বৃহস্পতিবার ও শুক্রবার কুমিল্লার নগরীতে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রিকশাওয়ালা অামাদের মামা তাদের রিকশা করে সারাবছর ঘুরে বেড়াই আমরা তারা আমাদের ভুখন্ডে যথেষ্ট সুবিধাবঞ্চিত তাই তাদের নিয়ে অভিনব এই ঈদ আনন্দের আয়োজন করে সামাজিক সংগঠন ‘ফড়িং’। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি বায়েজীদুল ইসলাম মজুমদার,সাধারণ সম্পাদক সুফিয়ান রায়হান,যুগ্ম সাধারণ সম্পাদক মোতাছিম বিল্লাহ পাটোয়ারি রিফাত,সংগঠনটির কুমিল্লা কমিটির সদস্য ইউসুফ সাজিদ,আবির,ফাহিম এবং পবন।

সংগঠনটির সাধারণ সম্পাদক সুফিয়ান রায়হান জানান,’ফড়িং’ বরাবরের মতই এবারও মানুষের পাশে দাড়ানোর উদ্যোগ নিয়েছে,এবং অনেকাংশেই তা সফল,মানুষের হাসিমুখ গুলোর আশীর্বাদ আমাদের আরো অনেক দুর অবধি নিয়ে যাবে।

এ ছাড়াও আগামী দিনেও তিনি এই ধরণের কাজ চলমান রাখারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন, জানান ফড়িং নিয়ে বৃহৎ স্বপ্নের কথা, সবাইকে না হোক কিছু মানুষকে অন্তত স্বাবলম্বী করে দেয়ার প্রত্যয় ও তার দলের চোখে মুখে সে কথা জানান তিনি। ঈদ সামগ্রী বিতরণে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন এ তাদের সহযোগীতা করেন দায়িত্বরত পুলিশবাহিনীর সদস্যরা।

আরও পড়ুন

%d bloggers like this: