1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

কুমিল্লায় মোবাইল কোর্ট পরিচালনা করায় ইউএনও বিরুদ্ধে মামলা

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৬৫

জেলা প্রতিনিধি, কুমিল্লা

মোবাইল কোর্ট পরিচালনার সময় মাটি কাটার এক্সকাভেটর পুড়িয়ে দেয়ার অভিযোগে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তাএস এম মঞ্জুরুল হক এর বিরু‌দ্ধে মামলা দায়ের করেছে একেএম সে‌লিম নামে এক ব্যাক্তি।

বৃহস্পতিবার ( ৩ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় কুমিল্লার সিনিয়ির জু‌ডিসিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেট ৫ নং আমলী আদালতে মামলা দায়েন করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার আইনজীবী এডভোকেট মাসুদ সালাউদ্দীন।

তিনি জানান, ক্ষ‌তিপূরণ দাবী ক‌রে কৃষক সে‌লিম বাদী হ‌য়ে চৌদ্দগ্রা‌মের উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা এসএস মঞ্জুরুল হক এর বিরু‌দ্ধে জু‌ডিসিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেট আদাল‌তে মামলা ক‌রেন। আদালতের বিচারক ফারহানা সুলতানা মামলা‌ আম‌লে নি‌য়ে পি‌বিআই‌কে তদন্ত করার নি‌র্দেশ দেন।

মামলার বাদী একেএম সে‌লিম জানান, গত ১৯ জানুয়ারি চৌদ্দগ্রাম জিগীরকান্দি এলাকায় ক্ষমতার অপব্যবহার করে কুচক্রী মহলের ইন্দনে পরিকল্পিত ভাবে এই কাজ করেছে ইউএনও। আমার ভাড়া করা ৪টি এক্সকাভেটর ভাংচুর করে আগুন লাগিয়ে পুড়ে ফেলে। যার ফলে আমার কোটি টাকা ক্ষতি করেছে। খালের পাড়ের স্তুপের মাটি কাটার জন্য পানি উন্নয়ন বোর্ড নিকট আবেদন করেছি। অনুমুতির আপেক্ষায় ছিলাম। ঘটনাস্থল থেকে দূরে এক্সকাভেটর গুলো রাখা ছিল। সেখানে গিয়ে আগুন লাগিয়ে দেয়া হয়। এ সময় আরেক ব্যক্তি প্রতিবাদ করায় তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। উক্ত ক্ষতিপূরণের দাবিতে মামলা দায়ের করা হয়েছে।

তবে খালের পাড়ের মাটি কারা কাটল এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কে বা কারা মাটি কেটে আমরা জানি না। তবে আমরা এক্সকাভেটর এনে অনুমতির অপেক্ষায় ছিলাম।

এ বিষয়ে জানতে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তাএস এম মঞ্জুরুল হকে জানান, মামলা বিষয়টি উদ্দেশ্য প্রনোদিত। খালের পাড় কেটে একেবারে সাবার করে ফেলেছে এই চক্র। অবৈধভাবে মাটি কাটার সময় এসব এক্সকাভেটর জব্দ করা হয়। এসময় মাটি বিক্রির অভিযোগে ২ ব্যক্তিকে ৬ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews