শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
ফিমেইল ফেসবুক গ্রুপ ঘরনবফরঃধ- নিবেদিতা’র প্রথম বারের মত গ্রুপের সদস্যরা একসাথে মিলিত হয়ে গেট টুগেধার পার্টি করেছে। মঙ্গলবার বিকেলে কুমিল্লা মহানগরীর ধর্মসাগর পাড় নগর উদ্যানের ঐতিহাসিক জামতলায় তরুনীদের এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

মেঘাচ্ছন্ন পড়ন্ত বিকেলে একসাথে ঐতিহ্য আর বৈচিত্র্যে গড়া আনন্দভুবন নগর পার্কে ছুটে আসা, আনন্দ হর্ষ- ধ্বর্নি, ব্যক্তিগত স্মৃতিচারণ, আড্ডায় মুখর আয়োজনের পাশাপাশি ছিল রুচিশীল ভুরিভোজ।ইনডোর গেমস,সাংস্কৃতিক প্রতিযোগিতা,সংগীত, রাফেল ড্র,সম্মাণনা সহ নানা বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ভাচ্যুয়েল জগতে পরিচিত হওয়া তরুনীদের তিন ঘন্টাব্যাপি আয়োজিত এ গেট টুগেধার পার্টি প্রাণের মেলায় পরিনত হয়।

ফেসবুক গ্রুপ নিবেদিতা’র এডমিন হচ্ছেন আনিকা ইসলাম। তিনি বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে এম বি এ করছেন পাশাপাশি একটি ডিজিটাল মার্কেটিং ফার্মের ক্রিয়েটিভ ম্যানেজার হিসেবে কাজ করছেন।

আনিকা ইসলাম জানান, এটি একটি ফিমেইল ফেসবুক গ্রুপ, যাদের উদ্দেশ্য হচ্ছে মেয়েদেরকে তাদের লাইফ স্টাইল নিয়ে সহায়তা করা যেমন বিউটি টিপস, হেলথ টিপস, টেকনোলজিকাল টিপস এবং অন্যান্য যাবতীয় সমস্যা নিয়ে কাজ করা।

যদিও এই গ্রুপ তা শুধু কুমিল্লা এবং তার আশেপাশের মেয়েদের নিয়ে কাজ করার জন্য তৈরি করা হয়েছিল কিন্তু এখন অন্যান্য জেলা শহর বা বিভাগীয় শহরের মেয়েরাও এই গ্রুপ এ আছে। এখানে সবাই পারস্পরিক সহায়তার মাধ্যমে একে অপরকে সহায়তা করে থাকে।

এই গ্রুপের সবাই বন্ধুত্বপূর্ণ মনোভাব নিয়ে আছে। প্রথম বারের মত এই গ্রুপের সদস্যরা একসাথে গেট টুগেধার পার্টি করতে পারায় আমরা আনন্দিত। আগামিতে আমরা আরো বড় পরিসরে আয়োজন করার উদ্যগ আমাদের রয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: