রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৫২ পূর্বাহ্ন

( জাগো কুমিল্লা.কম)

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চান্দিনার ছয়গড়িয়া থেকে ৩৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. সালমান শেখ (২১) কে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

রবিবার (৮জুলাই) বিকালে চান্দিনা থানা এস.আই মো.আহাদুজ্জামান এর নেতৃত্বে সঙ্গী ও ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী থেকে ছেড়ে আসা ঢাকাগামী চৌদ্দগ্রাম ট্রান্সপোর্ট নামের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৩৮ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

আটক সালমান শেখ গোপালগঞ্জ জেলার কাশয়ানি উপজেলার শংকর পাশা গ্রামের মো.আজগর শেখের ছেলে।এ ব্যাপারে চান্দিনা থানা অফিসার ইনচার্জ মো.সামসুল ইসলাম জানান, আটক মাদক ব্যবসায়ী বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

এ দিকে গত সোমবার কুমিল্লার দেবিদ্বারে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালন করে তিশা পরিবহনের বাস তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাব্বির(২১) কে আটক করেছে পুলিশ। সে দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি এলাকার মকবুল হোসেন এর ছেলে।

কুমিল্লা-সিলেট মহাসড়কের ভিংলাবাড়ী জামে মসজিদের দক্ষিণ পাশের বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে আটক করা হয় । বাসটি পুলিশ জব্দ করেছে। যার নং ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭।

বিস্তারিত আসছে…….

আরও পড়ুন

%d bloggers like this: