শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার নিয়ে সিদ্ধান্তহীনতায় রয়েছে রেলওয়ে ও থানা পুলিশ । মঙ্গলবার (১০ আগষ্ট) সকালে শশীদল বিজিবি ক্যাম্পের পশ্চিমে চট্টগ্রাম সিলেট রেললাইনের পূর্ব পাশে যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা । তবে দীর্ঘ ক্ষণ মরদেহ পড়ে থাকলেও লাশ উদ্ধার করতে কেউ আসেনি । সকাল ১০ টায় ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসেও লাশ উদ্ধারে সিদ্ধান্তহীনতায় রয়েছে।

জানা যায়, নিহত যুবকের নাম মোঃ সজল মিয়া (২৪)। কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে । সকালে স্থানীয়রা দেখতে পেয়ে পরিচয় নিশ্চিত করে পরিবারকে জানানো হয় । কিন্তু দুপুর ১২ টা ৪৫ মিনিটে এই রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ উদ্ধার করেনি সংশ্লিষ্ট কেউ ।

এলাকাবাসী জানান, সজল মিয়াকে এই এলাকায় প্রায় সময় দেখা যেত । ভারত থেকে বিভিন্ন কসমেটিক পন্য নামিয়ে ব্যবসা করে । । রেললাইন থেকে প্রায় ২০ -২৫ ফুট দূরে তার মরদেহ পড়ে আছে । তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি পরিবারের ।

এ বিষয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওপ্পেলা রাজু নাহা জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে। লাশটি কারা গ্রহন করবে এখনও সিদ্ধান্তহীনতায় রয়েছি। রেলওয়ে থানা পুলিশের সাথে আলোচনা করে লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু করা হবে। মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

কুমিল্লা রেলওয়ে থানা পুলিশের ফাঁড়ির ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী জানান, রেললাইন থেকে ১০ ফুট দূরত্বের মধ্যে যদি কোন মরদেহ থাকে তাহলে তা আমরা উদ্ধার করতে বাধ্য । তবে শশীদল রেলওয়ে পাশের মরদেহটি রেললাইন থেকে দূরে রয়েছে। আইনের বাইরে তো যাওয়া সম্ভব না । তবে আলোচনা করে সমাধানের চেষ্টা করা হচ্ছে ।

আরও পড়ুন

%d bloggers like this: