1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৫৪৯

হোমনা প্রতিনিধি,কুমিল্লা

কুমিল্লা হোমনা থানায় কর্মরত অবস্থায় মোঃ মনির হোসেন (৫৮) নামে পুলিশ কনস্টেবল মারা গেছেন । শুক্রবার রাত ৩ টায় হঠাৎ অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় । সেখানে রাত ৩ টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার ( হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক ।

জানা যায়, মোঃ মনির হোসেন দীর্ঘ দিন ধরে ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন । তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া উপজেলার নবীনগরে । মারা যাওয়ার আগে থানাতে কর্মরত ছিলেন । মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন । জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে পরিবারকে প্রাথমিকভাবে ২০ হাজার টাকা দেয়া হয়েছে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার ( হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক বলেন, পুলিশ কনস্টেবল মোঃ মনির হোসেন অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছিল তখনিই তিনি মারা যান । ডাক্তার জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন । ওনার মৃত্যুতে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ স্যার গভীর শোক প্রকাশ করেছেন । শুক্রবার সকাল ৯ টায় থানা প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরবর্তীর ওনার স্ত্রী ও সন্তানের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। নিজ বাড়িতে পৌঁছে দেয়াসহ দাফন কার্যক্রমের যাবতীয় বিষয় জেলা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে ।

হোমনা/এএম

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews