শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৯ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গলিয়ারা ইউনিয়নের উত্তর সূর্যনগর এলাকায় শুক্রবার সন্ধ্যায় ডিবি পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

ডিবির এসআই আনসারুল ইসলাম বাদী হয়ে পুলিশের ওপর হামলা ও মাদক আইনে ওই দুটি মামলা দায়ের করেন। শনিবার সন্ধ্যায় ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি সূত্রে জানা যায়, ডিবির মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার বিকেলে সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী উত্তর গলিয়ারা ইউনিয়নের উত্তর সূর্য নগর এলাকায় অভিযান চালায় ডিবির একটি টিম। এ সময় চোরাকারবারীরা সংঘবদ্ধ হয়ে ডিবি পুলিশের ওপর হামলা ও গুলি বর্ষণ করে। এ সময় ডিবি পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে ডিবি পুলিশের এসআই ইসহাক মিয়া, এএসআই ফয়েজুর রহমান, কনস্টেবল মিল্লাত এবং মাদক ব্যবসায়ী শানু মিয়া আহত হন।

এদিকে এ হামলার খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা, কোতয়ালী মডেল থানার ওসি আবু সালাম মিয়া এবং ডিবির পরিদর্শক ফিরোজ হোসেন অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশের ওই অভিযানে ২৫০ বোতল ফেনসিডিল ও ৭০ বোতল কিংফিসার বিয়ার উদ্ধার করা হয়।

শনিবার সন্ধ্যায় ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা জানান, মাদক উদ্ধার ও পুলিশের ওপর হামলার করার ঘটনায় শীর্ষ মাদক ব্যবসায়ী শানু মিয়াকে প্রধান আসামি করে সদর দক্ষিণ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আহত পুলিশ এবং মাদক ব্যবসায়ী শানুকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: