1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

কুমিল্লায় ডাক্তারের সাথে প্রবাসী স্ত্রীর প্রেম ও শারীরিক সর্ম্পক ; অতঃপর …

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮
  • ৪৩৮

বুড়িচং প্রতিনিধি:
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে এক প্রবাসী স্ত্রী ২ সন্তানের জননী পরকীয়ার জের ধরে বিষপানে আত্মহত্যা করেছে। এব্যাপারে নিহতের ভাই প্রেমিককে আসামী করে আত্মহত্যা প্ররোচনায় থানায় একটি মামলা দায়ের করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উপজেলা সদরের মহালক্ষীপাড়া গ্রামের গফুর বেপারী বাড়ীর সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী পার্শ্ববর্তী ডগ্রাপাড়া গ্রামের আবদুল মজিদের মেয়ে আছমা বেগম (২৭) স্বামী প্রবাসে থাকার কারণে ব্রাহ্মণপাড়া টিএন্ডটি সংলগ্ন জাহের পুলিশের বাসায় ২ সন্তানকে নিয়ে ভাড়ায় বসবাস করত। তার স্বামী গত ২ বছর পূর্বে সৌদি চলে যায়।

ফাইল ফটো

বিভিন্ন সময়ে আসমা ও তার সন্তানদের চিকিৎসা করার সুবাদে কল্পবাস গ্রামের ডাঃ ইদ্রিস মাষ্টারের ছেলে পল্লী চিকিৎসক ডাঃ হাবিবুর রহমানের সাথে আসমার পরিচয় হয়। পরিচয়ের এক পর্য্যায়ে তাদের মধ্যে প্রেম ভালবাসা ও দৈহিক সর্ম্পক গড়ে উঠে।

গত কিছু দিন যাবৎ আছমা ডাঃ হাবিবুর রহমানকে বিয়ের জন্য চাপ দিলে হাবিবুর রহমান রাজী না হলে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হতে থাকে। এক পর্য্যায়ে রাগে ক্ষোভে গত সোমবার রাতে ভাড়া বাসায় আসমা কিটনাশক ঔষধ সংগ্রহ করে তা সেবন করে মারাতœক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে প্রথমে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্্ের ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফাইল ফটো

সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাবার সময় রাত ১১টায় কাচপুর ব্রীজের কাছে আসমা মৃত্যুবরণ করে। লাশ তার বাবার বাড়ীতে নিয়ে আসার পর  মঙ্গলবার সকালে থানার এসআই তীথংকর দাস ও সঙ্গীয় ফোর্স নিহতের বাবার বাড়ীতে পৌছে লাশের প্রাথমিক সোরতহাল রিপোর্ট তৈরি করে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের লোকদের কাছে হস্তান্তর করে পুলিশ।

ফাইল ফটো

এব্যাপারে নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ডাঃ হাবিবুর রহমানকে আসামী করে  মঙ্গলবার থানায় আতœহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করে। থানার (ওসি) তদন্ত সামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews