শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৬ অপরাহ্ন

(জুয়েল রানা, তিতাস প্রতিনিধি)

কুমিল্লা তিতাসে ঘরে ফিরতে দেরি হওয়ায় ছেলে সাব্বিরকে খুঁজতে গিয়ে লাশ হলেন মা শাহনাজ বেগম (৪৫)। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে ভিটিকান্দি ঈদগাঁ এলাকার খালের পাশ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ । তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু বলতে পারছে না পুলিশ । বিষয়টি নিশ্চিত করেছেন


তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস । নিহত শাহনাজ ৫ সন্তানের জননী । সে পোড়াকান্দি গ্রামের আসামুদ্দিনের স্ত্রী। লাশ থেকে একটু দূরে কনডম পাওয়া গেছে।

জানা যায়, শাহনাজ মঙ্গলবার রাত ৯ টায় তার ছেলে সাব্বির (১৯)কে খোঁজতে বের হয় । পরে রাত দশটায় ছেলে ফিরে আসলেও মা ফিরে আসেনি । রাতে কয়েকটি স্থানে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি । পরে সকাল ১১ টায় বাড়ি থেকে ২০০ মিটার দূরে প্রবাসী হেলাল এর পরিত্যক্ত বাড়ির খালের পাশে মরদেহ দেখতে পায় স্থানীয়রা ।

শাহনাজের স্বামী আসামুদ্দিন বলেন, কারো সাথে আমাদের কোন ঝগড়া বিবাদ নেই, রাতে আমার মেজো ছেলেকে খুজতে বের হয়েছিলো। অনেকক্ষন পর ঘরে না আসায় আমরা তাকে খোঁজতে বের হই এবং রাতে না পেয়ে সকালেও খুঁজছি। হঠাৎ করে শুনতে পাই ঈদগার ওখানে একটি লাশ পরে আছে। দৌড়ে গিয়ে দেখি আমার স্ত্রীর লাশ ।

এ ব্যাপারে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, মরদেহের একটি চোখ উঠানো ছিল । ধারণা করছি মাছে খেয়ে ফেলছে । আমরা গিয়ে লাশটি খালের পাশে দেখতে পাই । কে বা করা খাল থেকে উঠাইছে তা নিশ্চিত হতে পারিনি । তাৎক্ষণিক ভাবে ধর্ষণ কিংবা হত্যাকাণ্ডের কোন আলমত পাওয়া যায়নি । পরিবারের কোন অভিযোগ নেই । লাশটির ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে ।

আরও পড়ুন

%d bloggers like this: