রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন

( জাগো কুমিল্লা.কম)
গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন কুলসুম বিবি র নতুন ঘরের উদ্বোধন করা হয়েছে।

গতকাল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ তহবিলের অর্থায়নে বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে গ্রামীণ উন্নয়ন সংস্থা(জিইউএস)’র আমড়াতলী শাখাধীন ০৪ নং আমড়তলী ইউনিয়নের অন্তর্গত মাঝিগাছা মহিলা কেন্দ্রের গৃহ ঋণী কুলসুম বিবি এর এক গৃহ প্রবেশ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা গৃহায়ণ কমিটির সদস্য-সচিব মোহাম্মদ ছায়েফ উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অন্লাইন সংবাদ মাধ্যম সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক এবং সাংবাদিক ওমর ফারুকী তাপস, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার নির্বাহী পরিচালক এন্ড সিইও সোলতান মোহাম্মদ ইউছুফ। উক্ত অনুষ্ঠানে ০১ জন গৃহ ঋণীসহ মাঝিগাছা কেন্দ্রের ৩০ জন নারী সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমড়াতলী শাখার ম্যানেজার মো: বাদল মিয়া, প্রোগ্রাম অফিসার উৎপল কুমার কর প্রমূখ। সুবিধাবঞ্ছিত আরও ০২টি গৃহহীন পরিবারের জন্য বাসস্থানের ব্যবস্থা করবে। প্রতিটি গৃহের বর্তমান মূল্য ৭০ হাজার টাকা। গৃহ ঋণের সকল উপকারভোগীগণ এ ঘর তৈরীর পাশাপাশি মাথাপিছু ০১টি করে স্বাস্থ্যসম্মত পায়খানাও নির্মাণ করেন।

আরও পড়ুন

%d bloggers like this: