1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লায় আ.লীগ প্রার্থী সেলিনার প্রচারণায় ককটেল বিষ্ফোরণ

  • প্রকাশ কালঃ শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৪০৬

অনলাইন ডেস্ক:
কুমিল্লা-২ আসনে (হোমনা-তিতাস) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেলিমা আহমেদের নির্বাচনী প্রচারণায় বোমা হামলার অভিযোগ উঠেছে। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে একটি জনসভায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ প্রার্থী সেলিমা আহমাদের স্বামী ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মাতলুব আহমাদ বলেন, একটি জনসভায় যাওয়ার পথে বোমা হামলার ঘটনা ঘটেছে। তবে কেউ হতাহত হয়নি। আল্লাহর রহমতে অল্পের জন্য তারা বেঁচে গেছেন।তিনি অভিযোগ করে বলেন, এ এলাকায় অনেক জামায়াত-শিবির রয়েছে। বিভিন্ন স্থানে তারা লুকিয়ে আছে। তারাই এ ঘটনা ঘটিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তিতাস থানার ওসি সৈয়দ মো. এহসানুল ইসলাম বলেন, সেলিমা আহমেদ একটি জনসভায় যাওয়ার পথে দড়িকান্দি ব্রিজের উত্তর দিকের রাস্তায় পৌছালে সেখানে বোমার বিস্ফোরণ ঘটে।

এ ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমরা অনুসন্ধান ও তদন্ত শুরু করছি। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews