1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

কুমিল্লায় অপরাধীদের আতঙ্ক ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ২৫৬

(নুরুল ইসলাম, কুমিল্লা)
কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ফজলে এলাহী। যার প্রতিনিয়ত সফল অভিযানে কুমিল্লাবাসীর কাছে প্রশংসিত হচ্ছেন ।

অন্যান্য দিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনে গুরুত্বপূর্ণ কাজ শেষে প্রথমে তিনি অভিযান করেন নগরীর তেলীকোনা চৌমুহনীতে ভূয়া ডাক্তার মো: শাখাওয়াত হোসেনকে হাতে নাতে আটক করেন এবং চিকিৎসা সনদ না থাকায় তাকে নগদ ৫ হাজার টাকা জরিমানা আদায়ের মাধ্যমে শাস্তি প্রদান করেন।

এরপর দ্রুত চলে যান কুমিল্লা রেল স্টেশনে। সেখানে গিয়ে ক্ষণিকের মধ্যে হাতে নাতে কর্ণফুলি এক্্রপ্রেস থেকে নামা রাকিব (১৮) নামের এক যুবকের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা ও ধর্মপুর রেলওয়ে কলোনীর মো: জুয়েল (২০) নামক যুবকের কাছে লুকিয়ে থাকা গাঁজা সহ আটক করেন এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ৭ (ক) ধারায় উভয় যুবককে ৬ মাস করে জেল হাজতে প্রেরণ করেন।

সেখান থেকে দ্রুত চলে আসেন নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় এলাকায়। গোপন সংবাদের ভিত্তিতে পাওয়া তথ্য মোতাবেক তিনি টাওয়ারের উত্তর পাশে খোরশেদ আলম পৌর বিপনী মার্কেটের (৩য় তলায়) চৌধুরী ডেন্টাল সার্জারী সেন্টার নামীয় বিশাল বিশাল সাইন বোর্ড হাকিয়ে কথিত ডেন্টিষ্ট মাঈন উদ্দিন চৌধুরীর চেম্বারে প্রবেশ করেন।

সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি ডা: মো: নাজমুল আলম সহ যৌথভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে ১লক্ষ টাকা জরিমানা অনাদায়ে তিন মাস জেল প্রদান করেন।

এবিষয়ে ম্যাজিস্ট্রেট মো: ফজলে এলাহী বলেন, কুমিল্লা জেলার সুযোগ্য জেলাপ্রশসক ও বিজ্ঞ ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট  আবুল ফজল মীর মহোদয়ের সদয় নির্দেশনাকুমিল্লা জেলার সুযোগ্য জেলাপ্রশসক ও বিজ্ঞ ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট জনাব আবুল ফজল মীর মহোদয়ের সদয় নির্দেশনায় আমরা অভিযান পরিচালনা করি। তবে চিকিৎসার নামে মানুষের জীবন নিয়ে যারা খেলা করে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। কারণ অপরাধীরা কখনো না কখনো ধরা পড়বেই। তাই আমরা সরকারের নিদের্শনায় জনস্বার্থে কাজ করে যাচ্ছি।

অপরাধী যেই হোক না কেন অপরাধের শাস্তি তাকে পেতেই হবে। পরে তিনি ঝাউতলায় অবস্থিত মেরী গোল্ড হসপিটালের বিভিন্ন অনিয়মের খবর পেয়ে অভিযান করেন এবং ৫০ হাজার টাকা তাৎক্ষণিক জরিমানা করেন।

এছাড়া তিনি গত কয়েক দিন আগে নগরীর ধর্ম সাগর পাড়ে অভিযান পরিচালনার মাধ্যমে স্কুল-কলেজ ফাঁকি দেওয়া শিক্ষার্থীদের মুসলেকা, প্রকাশ্যে ধুমপানকারী, নরগ উদ্যানে বিভিন্ন দোকারে অতিরিক্ত মূল্য রাখার দায়ে জরিমানা করা হয়। এছাড়া কুমিল্লার আবাসিক হোটেল  অভিযান সহ বিভিন্ন বাঁধা বিপত্তি উপেক্ষা করে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে ইতিমধ্যে সাধারণ মানুষের মাঝে প্রশংসনীয় হয়েছে।

এবিষয়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থী অনিক জানায়, ফেসবুক লাইভে ফজলে এলাহী স্যারের অভিযান দেখে আমরা মুগ্ধ হয়েছি। কুমিল্লায় এভাবে ভবিষ্যতে সকল হসপিটাল, ক্লিনিক, ডায়গনষ্টিক সেন্টার ও অপরাধের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি হলে দেশ ও জাতি আরো দ্রুত এগিয়ে যাবে।

উক্ত অভিযান গুলো জাগো কুমিল্লা ডট কম ফেসবুক লাইভ হওয়ায় বিষয়টি ব্যাপক অলোড়ন সৃষ্টি করেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews