1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লার বুড়া মজিদ থেকে সাবধান ! শিশু ধর্ষণ যার নেশা

  • প্রকাশ কালঃ সোমবার, ৫ নভেম্বর, ২০১৮
  • ২১৮

( জাগো কুমিল্লা.কম)
বাক প্রতিবন্ধী একশিশু (১০) কে ধর্ষণের অভিযোগে ৫৫ বছরের এক বৃদ্ধকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। এই নিয়ে সে ৫ জনকেধর্ষণ করেছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতি মধ্যপাড়া গ্রামের মধুরবাড়ি এলাকার একটি রিক্সা গ্যারেজে এ ঘটনা ঘটে। জন্মগত বাক প্রতিবন্ধী শিশুটি ওই গ্রামের রিক্সা চালক ইয়াসিনের মেয়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকজনক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যাক্ষদর্শী এক নারী জানান, প্রথমে আবদুল মজিদকে রিক্সা চালিয়ে মেয়েটিকে তার গ্যারেজের দিকে নিয়ে যেতে দেখি। পরে আমার সন্দেহ হলে আমি রিক্সার পিছু নেই। দশ মিনিট পরে তার গ্যারেজের কাছে পৌছলে রাস্তার ওপরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় দেখে স্থানীয় কয়েকজন যুবককে জানালে তারা ধর্ষক আবদুল মজিদকে গ্যারেজের ভিতর থেকে আটক করেন।

শিশুটির দাদা নাজির আহমেদ জানান, প্রায় প্রতিদিন শিশুটি আমার সাথেই গরুর ঘাস কাটতে মাঠে যেত। কিন্তু আজ (গতকাল) তাকে না পেয়ে আমি একাই মাঠে যাই। পরে এ ঘটনা শুনে দ্রুত বাড়িতে আসি। তিনি আরও জানান, আমার নাতনি একেবারেই অসহায় তার বাবা থেকেও নেই। মা তাকে নয় মাস বয়সে ফেলে অন্যত্র চলে যায়। এরপর থেকে আমিই তাকে তাকে দেখা শুনা করি। প্রতিবন্ধী ভাতা দিয়েই তার চিকিৎসা ও অন্যান্য খরচ চলে।

স্থানীয় ইউপি সদস্য রাশেদা বেগম জানান, ধর্ষক আবদুল মজিদ’র বিরুদ্ধে এর আগে আরও চারটি ধষর্ণের অভিযোগ রয়েছে। ওই গুলো স্থানীয়দের সহায়তায় আপোষ মিমাংসা হয়।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, উত্তেজিত এলাকাবাসী ধর্ষক আবদুল মজিদকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটির দাদা নাজির আহমেদ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews