শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ অপরাহ্ন

সদর দক্ষিণ প্রতিনিধি, কুমিল্লা
কুমিল্লার সদর দক্ষিণে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার। নিহতের নাম শামছুল আলম রিপন (২৮)। সে কুমিল্লা নগরীর ২২ নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক ছিলেন। শ্রীমন্তপুর গ্রামের রেশমত আলীর ছেলে।

রোববার (১২ সেপ্টেম্বর) রাত ৯ টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের  জোড়কাননের লালবাগ এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে থানা পুলিশের  ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান। এ ঘটনা দুই জন আহত হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,ঢাকাগামী একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ছাত্রলীগ নেতা রিপনসহ তিন আরোহী মহাসড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলে রিপন মারা যায়।

ওসি আনিসুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।  ধাক্কা দেওয়া ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।  নিহতের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

রিপনের মৃত্যুর খবরে তার সহপাঠীদের ও বন্ধুদের  মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুমিল্লা-৬ সদর আসনের  সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের  সভাপতি
বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

আরও পড়ুন

%d bloggers like this: