Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

Uncategorized

কুমিল্লায় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পুরস্কার বিতরণী ও ছাত্র সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কুমিল্লা মহানগরী ও জেলার উদ্যোগে ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পুরস্কার বিতরণী ও ছাত্র সমাবেশ শুক্রবার সকালে কুমিল্লা প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

 কুমিল্লা মহানগরী সভাপতি ইকরামুল হকের সভাপতিত্বে, কুমিল্লা উত্তর জেলা সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও কুমিল্লা মহানগরী সেক্রেটারি মোজাহিদুল ইসলাম জিহাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক এবং ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় সদস্য  মাওলানা ফরিদ উদ্দিন, সাবেক কুমিল্লা জেলা সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল হক আমীনী, সাবেক নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি ও খেলাফত মজলিসের কুমিল্লা মহানগরী সভাপতি মাওলানা সৈয়দ আব্দুল কাদের জামাল, সাবেক কুমিল্লা জেলা সভাপতি ও খেলাফত মজলিস দক্ষিণ জেলা সহ-সভাপতি  মাওলানা আব্দুল্লাহ আল আশরাফী, খেলাফত মজলিস কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি ডা. যোবায়ের হোসেন মিয়াজি, সাবেক জেলা সভাপতি ও ইসলামী যুব মজলিস কুমিল্লা মহানগরী আহ্বায়ক মাওলানা ইলিয়াস বিন হাশেম,  খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলা সেক্রেটারি মাওলানা মাসউদুর রহমান, খেলাফত মজলিস কুমিল্লা মহানগরী জয়েন্ট সেক্রেটারি মো.শাহাদাত হোসেন শাহীন, সাবেক কুমিল্লা জেলা সভাপতি ও খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলা যুব বিষয়ক সম্পাদক মো. ওবায়দুল্লাহ খান, ইসলামী যুব মজলিস কুমিল্লা মহানগরী সদস্য সচিব মাওলানা এবিএম এমদাদুল্লাহ। 

ছাত্র দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানুদ্দীন জিহাদ, নাজমুস সাকিব, আবুল খায়ের, বরুড়া উপজেলা সভাপতি মোজাম্মেল হক, কামাল হোসেন,  আতাউল্লাহ মাসরূর, সাইফুল ইসলাম শাওন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *