শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন

জেলা প্রতিনিধি, কুমিল্লা

কুমিল্লার তিতাস উপজেলায় চোর সন্দেহ গণপিটুনিতে মাহবুব ওরফে টারজেন (২৫)নামে এক যুবকের মৃত্যু হয়েছে।সে জিয়ারকান্দি ইউনিয়নের নোয়াগাও গ্রামের বাসিন্দা

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে জিয়ারকান্দি ইউপির নোয়াগাও গ্রামে গনপিটুনীর  ঘটনা ঘটে। পরববর্তী বুধবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সুধীন চন্দ্র দাস।

তিনি জানান, মঙ্গলবার গভীর রাতে জিয়ারকান্দি ইউপির নোয়াগাও গ্রামের মৃত সোনা মিয়া সরকারের ছেলে আজহারুলের মুদির দোকানের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে তখন দোকানের পাশের বাড়ির আজহারুলের চাচাতো ভাই তৌফিকুল ইসলাম টের পেয়ে ফোনে দোকানী আজহারুলকে বিষয়টি জানান। ঘটনা শুনেই আজহারুলসহ আরো কয়েকজন ছুটে এসে দোকানের দরজা খুলে দেখে খাটের নিচে তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের শাহ আলম ভূঁইয়ার ছেলে মাহবুবুর রহমান ওরফে টারজেন (২৫) শুয়ে আছে। পরে তাকে বাহির করে এলাকার লোকজন এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে আশঙ্কাজনক অবস্থায় দেখে স্থানীয় কয়েকজন তাকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে সেখানেই মারা যান তিনি।

তিনি আরও জানান, এটি পরিকল্পিত কিনা বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

আরও পড়ুন

%d bloggers like this: