1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

  • প্রকাশ কালঃ সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৫১৬

মারুফ আবদুল্লাহ:
একাত্তরের মানবতাবিরোধী অপরাধের মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১২ মে) রাতে র‍্যাব-১১ কুমিল্লার একটি দল জেলার সদর দক্ষিণ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

সোমবার (১৩ মে) সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‍্যাব-১১ কুমিল্লার উপপরিচালক মাহমুদুল হাসান।

গ্রেফতার আসামি মো. আবু বক্কর সিদ্দিক (৮০)। তিনি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার উত্তর কদমতলা এলাকার মান্দার সরদারের ছেলে।

র‍্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল-১-এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি ছিলেন। তিনি দীর্ঘদিন কুমিল্লায় তার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতার আসামির বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নিতে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews